শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০২:১৬ অপরাহ্ন

শিরোনাম
জাপানের প্রধানমন্ত্রী শিনজো আবে তার ভারত সফর স্থগিত করেছেন বিপিএলের জন্য শ্যালিকার বিয়েতে যাননি শোয়েব শহীদ বুদ্ধিজীবীদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা দক্ষিণ এশিয়ায় সবচেয়ে ক্ষমতাধর নারী শেখ হাসিনা আমার বাড়ি আমার খামার প্রকল্পের অর্ধ – বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মনসিংহ বিভাগে এই প্রথম ব্যতিক্রমী বইমেলা – ইকরামুল হক টিটু বিশ্বব্যাংকের অর্থায়নে দেশের পশ্চিমাঞ্চলের জেলাগুলোতে চলছে ‘ট্রাফিক সার্ভে’ পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড বার্ষিক ক্লোজিং প্রস্তুতি সভা অনুষ্ঠিত বিমানে প্রতি কেজি পেঁয়াজের ভাড়া ১৫০ টাকা ‘প্রফেশনাল যৌনকর্মী’ দিয়ে ছবি বানানো হচ্ছে: পপি

বঙ্গবন্ধু বিপিএলে আসছেন সালমান-ক্যাটরিনা

বঙ্গবন্ধু বিপিএলে আসছেন সালমান-ক্যাটরিনা

অনলাইন ডেস্ক:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বিপিএলের এবারের আসরের নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’। তাইতো প্রিমিয়ার লিগের এবারের আসরের উদ্বোধনী অনুষ্ঠানটাও হবে জমকালো। উদ্বোধনী অনুষ্ঠানে দেশি-বিদেশি খ্যাতনামা তারকাদের মেলা বসবে মিরপুর ক্রিকেট স্টেডিয়ামে। ইতোমধ্যেই দুই বলিউড কাঁপানো তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফের উপস্থিতি নিশ্চিত জানা গেছে।

আগামী মাসের ১১ তারিখ মাটে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের সপ্তম আসর। তার আগে ৮ ডিসেম্বর নানা আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠান হবে। এবারের আসরের উদ্বোধন ঘোষণা করবেন বঙ্গবন্ধু কণ্যা ও দেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর বিনোদনমূলক বিভিন্ন অনুষ্ঠান দেখা যাবে।

সাংস্কৃতিক অনুষ্ঠানে আসবেন দুই বলিউড তারকা সালমান ও ক্যাটরিনা। অন্যতম জনপ্রিয় নায়িকা ক্যাটরিনার বিপিএল উদ্বোধনে আসার গুঞ্জন আগে শোনা গেলেও সালমান আসার ইঙ্গি আগে পাওয়া যায়নি। তবে বিপিএল কমিটি থেকেআ তাদের দুজনের ডাকা সফরের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সালমান-ক্যাট ছাড়াও বলিউড হিরো জন আব্রাহাম, টাইগার স্রফের আসার কথা রয়েছে। কিন্তু বিষয়টি এখনো নিশ্চিত নয়।

প্রসঙ্গত, আগামী ১১ ডিসেম্বর থেকে ২০২০ সালের ১১ জানুয়ারি পর্যন্ত বিপিএলের লিগ পর্বের ৪২টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ভেন্যু তালিকায় থাকছে ঢাকা, চট্টগ্রাম ও সিলেট।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak