মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১২:৪৬ অপরাহ্ন

শিরোনাম
ক্যাম্পাস খোলার পরপরই জাবি ছাত্রলীগের নতুন কমিটি: লেখক ময়মনসিংহে বঙ্গবন্ধু শিশু একাডেমীর উদ্যোগে শেখ রাসেল এর জন্মোৎসব ২০২০ পালিত ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলুন – গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি চিকিৎসা সেবায় করোনা স্বেচ্ছাসেবী সম্মাননা পেলেন প্রান্ত স্পেশালাইজড হাসপাতালের মনসুর আলম চন্দন ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা ফুলবাড়িয়ার বালিয়ান ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন উপলক্ষে যৌথ বর্ধিত সভা ময়মনসিংহে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় শ্রমিকলীগের ৫১ তম জন্মবার্ষিকী উদযাপন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদে মহানগর স্বেচ্ছাসেবাক লীগের মানববন্ধন ময়মনসিংহে জলবদ্ধতা নিরসনে ও অবৈধ খাসজমি দখলমুক্তকরণের লক্ষ্যে মানববন্ধন দেশব্যাপী ধর্ষণের বিরুদ্ধে মানববন্ধন করে কিশোরগঞ্জ সরকারি মহিলা কলেজ

এক বছর পেছাল টি-টোয়েন্টি বিশ্বকাপ

এক বছর পেছাল টি-টোয়েন্টি বিশ্বকাপ

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে এ বছরের টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ এক বছর পেছানো হয়েছে। একই সঙ্গে পেছানো হয়েছে ২০২৩ সালের অনুষ্ঠেয় ওয়ানডে বিশ্বকাপও।

চলতি বছরের ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত অস্ট্রেলিয়ায় এ টুর্নামেন্ট হওয়ার কথা ছিল। খবর বিবিসির।

এই টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে আগামী বছরের অক্টোবর ও নভেম্বর মাসে। ২০২২ সালে হবে আরও একটি বিশ্বকাপ।

আইসিসির প্রধান নির্বাহী বলেছেন, এ সিদ্ধান্তের ফলে ও নিরাপদ টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের সুযোগ তৈরি হলো।

আমাদের সদস্যদের যা জানার দরকার ছিল, তারা এখন সেটি জানতে পেরেছে এবং সেভাবেই তারা দ্বিপক্ষীয় ও দেশীয় ক্রিকেটের শিডিউল তৈরি করতে পারবে।

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল আরও জানিয়েছে, ২০২৩ সালে অনুষ্ঠেয় ওয়ানডে বিশ্বকাপ ফেব্রুয়ারি ও মার্চ থেকে পিছিয়ে অক্টোবর নভেম্বর মাসে আয়োজন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak