মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০, ০৫:২১ পূর্বাহ্ন

দল থেকে বাদ পড়ায় প্রচণ্ড হতাশ এবং ক্ষুব্ধ স্টুয়ার্ট ব্রড

দল থেকে বাদ পড়ায় প্রচণ্ড হতাশ এবং ক্ষুব্ধ স্টুয়ার্ট ব্রড

১১৭ দিন করোনা বিরতির পর সাউদাম্পটনে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজ দিয়ে মাঠে ফিরেছে ক্রিকেট।

গত দুই ইনিংসে ম্যাচে বোলারদের আধিপত্য দেখেছে ক্রিকেটবিশ্ব। ক্যারিবীয় তারকা গ্যাব্রিয়েল, অলরাউন্ডার জেসন হোল্ডারের পর বেন স্টোকসের পেস আক্রমণে ধরাশায়ী ব্যাটসম্যানরা।

অথচ এমন উইকেটেও ইংলিশ একাদশে জায়গা হয়নি দলটির পেস আক্রমণের অন্যতম সেরা সদস্য স্টুয়ার্ট ব্রডের! ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে নেয়া হয়নি তাকে।

এমন সিদ্ধান্তে প্রচণ্ড হতাশ হয়েছেন ব্রড। সে হতাশার কথা জানাতে গিয়ে বৃহস্পতিবার স্কাই স্পোর্টসকে ব্রড বলেন, ‘আমি কোনোভাবেই বুঝতে পারছি না যে, কিসের ভিত্তিতেএই সিদ্ধান্ত নেয়া হলো! আমি সাধারণত তেমন একটা আবেগপ্রবণ নই। তবুওনির্বাচকদের এমন সিদ্ধান্তে আমি প্রচণ্ড হতাশ এবং ক্ষুব্ধ।

এরপর নিজের মনের অবস্থা জানাতে গিয়ে এই ইংলিশ পেসার বলেন, আমি কতটা হতাশ হয়েছি যে তা বোঝাতে পারব না। ধরুন হাত থেকে হঠাৎ করে আপনার প্রিয় মোবাইলটা পড়ে গিয়ে এর স্ক্রিন ভেঙে গেল। অথচ মোবাইলটা তখন আপনার খুবই প্রয়োজন। তখন কেমন লাগবে আপনার? ঠিক তেমনটাই মনে হয়েছে আমার দল থেকে বাদ পড়ার পর।’

ইংল্যান্ডের টেস্ট ক্রিকেট ইতিহাসে অ্যান্ডারসনের পর দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারী স্টুয়ার্ট ব্রড। এখন পর্যন্ত ১৩৮ টেস্টে ৪৮৫ উইকেট নিয়েছেন তিনি। তথ্যসূত্র: ইএসপিএন ক্রিক ইনফো

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak