বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০২:৪৭ পূর্বাহ্ন

করোনার মোকাবিলায় অনন্য নজির রোনালদোর

করোনার মোকাবিলায় অনন্য নজির রোনালদোর

পর্তুগালের লিসবন এবং মাদেইরাতে রোনালদোর দু’টি পেস্তানা হোটেল রয়েছে। ওই দু’টি হোটেলকে এবার অস্থায়ী হাসপাতালে পরিণত করা হবে।

স্পেনের শীর্ষস্থানীয় দৈনিক মার্কা জানিয়েছে, করোনার মোকাবিলায় অনন্য নজির স্থাপন করতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এক কথায় নিজের দু’টি বিলাসবহুল হোটেল অস্থায়ীভাবে হাসপাতালে রূপান্তরিত করার জন্য নির্দেশ দিয়েছেন জুভেন্টাসের তারকা। জানা গেছে, অস্থায়ী হাসপাতাল দু’টির যাবতীয় খরচ বহন করবেন রোনালদো নিজেই। রোগী, চিকিৎসক ও নার্সসহ সবার সবরকম খরচও তিনি বহন করবেন বলে জানিয়েছেন। পর্তুগালের করোনাভাইরাস আক্রান্ত মানুষ এই দু’টি হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা পাবেন।

জুভেন্টাসে তার সতীর্থ করোনায় আক্রান্ত হয়েছেন। মায়ের চিকিৎসার জন্য রোনালদো পর্তুগালের মাদেইরাতে এসেছিলেন। তিনি আর ইতালিতে ফেরেননি। আপাতত জন্মস্থান মাদেইরাতে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। এরই মধ্যে তার করোনাভাইরাস টেস্ট হয়েছে।

ইতিমধ্যে পর্তুগালেও ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। দেশের এত মানুষ মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোনালদো তাই নিজের সাধ্যের মধ্যে যতটুকু করার করতে চান। লিসবন এবং মাদেইরাতে রোনাল্ডোর যে দু’টি হোটেল রয়েছে সেগুলো বিলাসবহুল। তবে রোনালদো এমন দুর্যোগের সময় দেশের মানুষের পাশে থাকতে দু’টি হোটেল হাসপাতালে রূপান্তরিত করার সিদ্ধান্ত নিয়েছেন।

এর আগে কোনও ফুটবলার এমন উদ্যোগ নিয়েছেন কি না বলা মুশকিল। তবে ফুটবল বিশ্বে রোনালদো নতুন এক নজির সৃষ্টি করে ফেললেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak