মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০, ০৫:১১ পূর্বাহ্ন

ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজ সঞ্জীবনের নতুন সভাপতি বাধন, সম্পাদক সৌরভ

ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজ সঞ্জীবনের নতুন সভাপতি বাধন, সম্পাদক সৌরভ

ইঞ্জিনিয়ারিং

নিজস্ব প্রতিবেদক: সঞ্জীবন, ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজ শাখার নতুন কমিটি গঠিত হয়েছে। গত ২৪ জুন, ২০২০, বুধবার, সঞ্জীবন, কেন্দ্রীয় কার্যনির্বাহী পর্ষদ সভাপতি ফাহিম আহম্মেদ মন্ডল এবং সাধারণ সম্পাদক নুর হোসেন হৃদয় স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে শাখাটির পূর্ণাঙ্গ কমিটি প্রদান করা হয়। নতুন কমিটির সভাপতি হয়েছেন মেহেদী হাসান বাধন, সিনিয়র সহ-সভাপতি জিহাদুল আবেদীন সিজান এবং সাধারণ সম্পাদক হয়েছেন সাইফুল ইসলাম সৌরভ।

এ প্রসঙ্গে সঞ্জীবন, কেন্দ্রীয় কার্যনির্বাহী পর্ষদের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দপ্তরের পরিচালক এসএমকে ইশতিয়াক প্রতিবেদককে জানান,

“ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজ সঞ্জীবন শাখা নিয়ে আমরা বরাবরই উচ্চাভিলাষী। ক্যাম্পাসের বৈশিষ্ট্যের জন্যেই এখানে সমাজসেবা মূলক অনেক কার্যক্রম করা সম্ভব। সঞ্জীবনের অন্যতম ঘাটি হিসেবেও জায়গাটিকে গড়ে তোলা সম্ভব। আমি নতুন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক সহ পূর্ণাঙ্গ কমিটিতে আসা সকল সদস্যকে জানাই আমার আন্তরিক শুভেচ্ছা। একই সঙ্গে কৃতজ্ঞতা জানাই বিগত কমিটির সভাপতি রাবিব ভাই , সাধারণ সম্পাদক সাকিব ভাই এবং যার কথা না বললেই নয়, বিগত শাখা কমিটির প্রধান সমন্বয়ক রাকিব ভাই। তাঁরা সকলেই আমাদেরকে সবসময় সর্বোচ্চ সহযোগিতা করেছেন এবং নতুন কমিটি গঠনের ক্ষেত্রেও উনাদের পরামর্শই সবচেয়ে মূখ্য উপাদান হিসেবে কাজ করেছে। আমরা আশা করি এই করোনা পরিস্থিতির উন্নতি ঘটলে সঞ্জীবন, ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজ শাখা আগামী এক বছরে সবচেয়ে সেরা কার্যক্রম পরিচালনা করবে, ইনশাআল্লাহ। আমরা আমাদের সকল সদস্যের ও তাঁদের পরিবারের সুস্থতা কামনা করি।”

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak