রবিবার, ৩১ মে ২০২০, ১০:৪৭ অপরাহ্ন

শিরোনাম
প্রথমবারের মতো ‘সঞ্জীবন সম্মাননা পদক’ প্রদান ‘সঞ্জীবন সম্মাননা পদক – ২০২০’ পেলেন যাঁরা জাবি চিকিৎসা কেন্দ্রে পিপিই ও অসহায় ছাত্রদের সাহায্য করলেন আইআইটি’র শিক্ষক ড. ওয়াহিদুজ্জামান আম্ফানে ক্ষতিগ্রস্থদের পাশে জাবি শিক্ষার্থী সামিয়া করোনার উপসর্গ নিয়ে জাবির সাবেক শিক্ষার্থীর মৃত্যু করোনা ভাইরাসে আক্রান্ত জাবির সাবেক শিক্ষার্থী আধুনিকতার সাথে সংস্কৃতির পরিবর্তন গৌরীপুরে সঞ্জীবনের নতুন কমিটি, সমন্বয়ক সাজ্জাদ, সভাপতি ইয়াসিন, সম্পাদক তুহিন হাসানকে সমন্বয়ক করে ত্রিশাল সঞ্জীবনের সভাপতি রুসাত, সম্পাদক পুনম ফুলপুরে কৃষকের ধান কেটে দিলেন শেকৃবি ছাত্রলীগ নেতা রুমন

গৌরীপুরে অসহায়দের ঈদসামগ্রী বিতরণ করলো সঞ্জীবন

গৌরীপুরে অসহায়দের ঈদসামগ্রী বিতরণ করলো সঞ্জীবন

ঈদ

নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের গৌরীপুরে নানা প্রান্তে সমাজসেবামূলক সংগঠন সঞ্জীবনের উদ্যোগে অসহায় মানুষদের ঈদসামগ্রী উপহার দেয়া হয়েছে। গত ২১ মে, ২০২০, গৌরীপুরের নানা প্রান্তে ঘুরে ঘুরে কতগুলো অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌছে দেন সংগঠনটির ময়মনসিংহ জেলা শাখা সভাপতি গোবিন্দ মোদক ও গৌরীপুর উপজেলার সদ্য সাবেক সভাপতি ইয়াসিন আরাফাত।

বর্তমান লকডাউন পরিস্থিতিতে অসহায় পড়েছে দেশের নানা প্রান্তের খেটে খাওয়া মানুষ। তাঁদের সহায়তায় করোনা মহামারী পরিস্থিতির শুরু থেকেই দেশের নানা জায়গায় সহায়তা করে আসছে সমাজসেবামূলক সংগঠন সঞ্জীবন। তাঁরই ধারাবাহিকতায় চলতি রমজান মাসেও সেবামূলক কার্যক্রম অব্যহত রেখেছে সংগঠনটি।

অসহায়দের মাঝে ঈদসামগ্রী উপহার দেয়া শেষে সঞ্জীবন, ময়মনসিংহ জেলা শাখার সভাপতি গোবিন্দ মোদক বলেন,

“আমরা এই মহামারীর শুরু থেকেই চেষ্টা করে এসেছি অসহায়দের পাশে থাকতে। আমাদের সব শাখা মিলিয়ে এখনও অবধি আমরা নানা জায়গায় খাদ্যসামগ্রী বিতরণ করেছি। ময়মনসিংহ, নেত্রকোনা, টাঙ্গাইল, ঢাকা সহ নানা জেলায় ইফতার সামগ্রী ও ঈদসামগ্রী দেয়া হয়েছে সংগঠনের পক্ষ হতে। ইতোমধ্যে বেশ কয়েক জায়গায় দান করা হয়েছে। এরই মাঝে আমরা “অস্বচ্ছলদের সাহায্যে রমজান-২০২০” – প্রোগ্রামের আওতায় ত্রিশালে সেলাই মেশিন দান করেছি। পাশাপাশি টাঙ্গাইলে এতিম খানার শিশুদের মাঝেও ঈদসামগ্রী উপহার দেয়া হয়েছে। একজন অসহায় ধান ক্ষেতের শ্রমিকের চোখ অপারেশনেও আমরা কন্ট্রিবিউট করেছি। সর্বোপরি, এসব ধারাবাহিক কাজের ধারাবাহিকতার অংশ হিসেবেই আমি কাজটি সম্পন্ন করেছি এবং আমার উপর অর্পিত দায়িত্ব পালনের চেষ্টা করেছি মাত্র। একই সঙ্গে, আমাদের এই কার্যক্রম অব্যহত থাকবে বলে আমরা দৃঢ়প্রতিজ্ঞ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।”

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak