বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০২:২৫ পূর্বাহ্ন

রাবিতে সঞ্জীবনের সভাপতি হেদায়েত, সম্পাদক রকি

রাবিতে সঞ্জীবনের সভাপতি হেদায়েত, সম্পাদক রকি

রাবি

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) সঞ্জীবনের নতুন কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব নিবেন রাবি উর্দু ভাষা ও সাহিত্য বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী হেদায়েত পাঠান এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব নিবেন একই বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী হাসিবুল হাসান রকি।

২৯ ফেব্রুয়ারী, ২০২০, কেন্দ্রীয় কার্যনির্বাহী পর্ষদ সভাপতি ফাহিম আহম্মেদ মন্ডল এবং সাধারণ সম্পাদক নূর হোসেন হৃদয় স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। কেন্দ্রীয় কার্যনির্বাহী পর্ষদের তৃতীয় বর্ষপূর্তির মাত্র দশদিন আগে নতুন এ কমিটির অনুমোদন দেয়া হলো।

রাবি

নতুন কমিটির সভাপতি হেদায়েত পাঠান বলেন,

“সঞ্জীবনের প্রথমদিন থেকেই এর সঙ্গে ছিলাম। শুরু থেকেই একজন শুভাকাঙ্ক্ষী হিসেবে সংগঠনের কাজের প্রতি সমর্থন দিয়ে গিয়েছি। বর্তমানে সঞ্জীবনের ধারাবাহিক ভালো কার্যক্রম সর্বস্তরে ছড়িয়ে দেবার যে মিশন হাতে নেয়া হয়েছে, রাবি ক্যাম্পাসে ইনশাআল্লাহ তাঁর পূর্ণতা দান করবো আমরা। বন্ধুবান্ধব, পরিচিতজন সকলকে সঙ্গে নিয়ে সমাজের উপকারে আসে এমন ভালো কিছু করতে পারলেই দিনশেষে তৃপ্ততা আসবে। ইনশাআল্লাহ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়ার যে অঙ্গীকার, সেখানে আমরাও গর্বিত অংশীদার হিসেবে পাশে থাকবো।”

শাখা সাধারণ সম্পাদক রকি বলেন,

“সংগঠনের দায়িত্বের গুরুভার আমার উপর দেয়ায় প্রথমেই ধন্যবাদ জানাচ্ছি কেন্দ্রীয় সভাপতি এবং সাধারণ সম্পাদককে। আমার সভাপতি হেদায়েত পাঠানকেও ধন্যবাদ জানাচ্ছি আমাকে সমর্থন দানের জন্য। ইনশাআল্লাহ যে দায়িত্ব আমাদের কাঁধে পড়েছে তাঁর পূর্ণ পালন আমরা করবো এবং চারিদিকে সঞ্জীবনী সুবাস ছড়িয়ে আমরা তাঁর পূর্ণতা দেবো।”

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak