রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৩:৩৭ অপরাহ্ন

শিরোনাম
ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করলো প্রতিবন্ধী শিক্ষার্থীরা রাবিতে স্কাউট এর জনক লর্ড পাওয়েলের জন্মজয়ন্তী উদ্যাপন গ্রীণ লাইফ ব্লাড ফাউন্ডেশন উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং অনুষ্ঠিত ময়মনসিংহে কাশরে জমি নিয়ে সালিশি বৈঠক ড্রীম স্কোয়ান্ডার এসোসিয়েশন এর ১ম বর্ষপূর্তি উদ্যাপন উপলক্ষ্যে সেমিনার  বিচ্ছেদের কষ্ট ভুলতে যা করছেন অভিনেত্রী সানা ইতিহাস মুছে ফেলা যায় না: প্রধানমন্ত্রী দক্ষিণ কোরিয়ায় যে সম্প্রদায় থেকে ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস সাউথ এশিয়ান ইয়ুথ ফেস্টিভালে অংশগ্রহণ করছে জাককানইবি’র চার শিক্ষার্থী মহাবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

ত্রিশালে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলো সঞ্জীবন

ত্রিশালে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলো সঞ্জীবন

সঞ্জীবন

নিজস্ব প্রতিবেদক: অসহায় এবং দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যহত রেখে ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলায় শীতবস্ত্র বিতরণ করেছে সঞ্জীবন। গত ০৫ এবং ০৬ জানুয়ারী সঞ্জীবন, ত্রিশাল উপজেলা শাখার উদ্যোগে এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হয়। এ প্রসঙ্গে শাখা সভাপতি হাসান বলেন,

“আমাদের সংগঠনের সবাই তুলনামূলক তরুণ। আমাদের কেন্দ্র থেকে ঘোষিত শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে আমরা আমাদের ত্রিশাল শাখায় বরাবরের মত সফলভাবে আমাদের প্রোগ্রাম সম্পন্ন করেছি। এজন্য আমি ধন্যবাদ জানাই আমাদের সকল সদস্যদের।”

সঞ্জীবন

শীতবস্ত্র বিতরণ কার্যক্রম সমাধা সম্পর্কে শাখার সহ-সভাপতি রুসাত বলেন,

“অসহায় মানুষদের পাশে থাকতে পেরে বরাবরই ভালো লাগে। আজকে এই মানুষগুলোকে আমরা খুঁজে খুঁজে বের করেছি। নানা জায়গায় ঘুরে ঘুরে আসলেই যাদের বস্ত্রের দরকার, তাদেরকেই দিতে চেষ্টা করেছি। তাই নিজের মাঝে আরও বেশি ভালো লাগা কাজ করছে। ইনশাআল্লাহ সামনেও শাখার উদ্যোগে কার্যক্রম এগিয়ে যাবে।”

অনুষ্ঠান সম্পন্ন করণ সম্পর্কে শাখা সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাকিল বলেন,

“শাখার প্রোগ্রাম সুসম্পন্ন করায় প্রথমেই সবাইকে আমরা ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। শাখার সবাই অনেক আন্তরিকতার সাথে সাহায্য করেছেন। মহান আল্লাহ চাইলে ইনশাআল্লাহ সামনেও শাখার কার্যক্রম অব্যহত থাকবে এবং শাখার সবাইকে সঙ্গে নিয়ে ইনশাআল্লাহ আমরা কেন্দ্র ঘোষিত কার্যক্রম অব্যহত রাখব।”

শাখা সাংগঠনিক সম্পাদক পুনম নবযুগকে বলেন,

“আমরা মানুষের সেবা করার জন্যেই সংগঠনে যুক্ত হয়েছি এবং আমাদের সবার লক্ষ্য নিজ নিজ অবস্থান থেকে সর্বোচ্চ সহায়তা প্রদান করা। সংগঠনের সবাইকে সঙ্গে নিয়ে আমরা এই কাজই করে যাচ্ছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন যেনো আমরা ভবিষ্যতে এ ধরণের সেবামূলক কার্যক্রম আরও এগিয়ে নিতে পারি।”

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak