শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৩:১১ অপরাহ্ন

রওশান এরশাদ এর ডিও লেটারে ময়মনসিংহের শিক্ষা প্রতিষ্ঠানে ভবন নির্মাণে বরাদ্দ

রওশান এরশাদ এর ডিও লেটারে ময়মনসিংহের শিক্ষা প্রতিষ্ঠানে ভবন নির্মাণে বরাদ্দ

এনামুল হক ছোটনঃ জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও ময়মনসিংহ সদর আসন এর সংসদ সদস্য রওশান এরশাদের ডিও লেটারকে সম্মান জানিয়ে ময়মনসিংহ সিটির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ভবন নির্মাণের বরাদ্দ দিলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও শিক্ষা মন্ত্রী ডাঃ দীপুমনি । বরাদ্দ পাওয়া স্কুলগুলো হাজী উসমান আলী উচ্চ বিদ্যালয়, কেওয়াটখালী উচ্চ বিদ্যালয়, শম্ভুগঞ্জ ইউ সি উচ্চ বিদ্যালয়, পাটগুদাম উচ্চ বালিকা বিদ্যালয় ও কালেক্টরেট স্কুল এন্ড কলেজ সহ নতুন ভবন নির্মাণের টেন্ডার এর অনুমোদন পাওয়ায় জাতীয় সংসদের মাননীয় বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি মহোদয় কে প্রাণঢালা অভিনন্দন স্কুলের কতৃপক্ষরা।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনে অবস্থিত হাজী উসমান আলী উচ্চ বিদ্যালয়, পাটগুদাম বালিকা উচ্চ বিদ্যালয়, কালেক্টরেট স্কুল এন্ড কলেজে নতুন ভবন নির্মাণের জন্য জাতীয় সংসদের মাননীয় বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি মহোদয় শিক্ষামন্ত্রী বরাবরে ডিও লেটার প্রদান করায় শিক্ষা মন্ত্রী দীপু মনি এক কোটি টাকা করে মোট ৩ কোটি টাকা বরাদ্দ করেন। প্রধান প্রকৌশলী, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর প্রতিটি প্রতিষ্ঠানের এক কোটি টাকা প্রাক্কলিত ব্যয় অনুমোদন করে নির্বাহী প্রকৌশলী শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ময়মনসিংহ কে টেন্ডার আহ্বানের জন্য নির্দেশ প্রদান করেন।

এজন্য ময়মনসিংহ সিটি কর্পোরেশনবাসী ও জাতীয় পার্টির নেতৃবৃন্দগণ কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদের মাননীয় বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি এবং শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি কে। এছাড়াও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী , নির্বাহী প্রকৌশলী সহ এর সাথে সম্পৃক্ত সরকারের কর্মকর্তা কর্মচারীবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন ময়মনসিংহ জাতীয় পার্টির নেতৃবৃন্দগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak