শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:১৮ অপরাহ্ন

ব্যতিক্রমী আয়োজনে জাতীয় শোক দিবস পালন করলেন ময়মনসিংহের মানবিক যুবলীগ নেতা আসাদুজ্জামান রুমেল

ব্যতিক্রমী আয়োজনে জাতীয় শোক দিবস পালন করলেন ময়মনসিংহের মানবিক যুবলীগ নেতা আসাদুজ্জামান রুমেল

এনামুল হক ছোটনঃ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগের অন্যতম সদস্য আসাদুজ্জামান রুমেলের উদ্যোগে দোয়ার আয়োজন ও মাদ্রাসা শিক্ষার্থীদের জায়নামাজ ও তসবিহ বিতরণ করা হয়েছে। রবিবার (১৫ আগস্ট) নগরীর চরপাড়া মোড়ে দোয়ার আয়োজন দুইশত মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে জায়নামাজ ও তসবিহ বিতরণের এ আয়োজন নগরবাসীর মাঝে ব্যতিক্রমী আয়োজন ছিলো। আয়োজিত অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়ার মধ্যদিয়ে মাদ্রাসা শিক্ষার্থীদের মুগ্ধকর হামদ ও নাত পরিবেশন ছিল উল্লেখ করার মতো।

জেলা যুবলীগের অন্যতম সদস্য মানবিক যুবনেতা আসাদুজ্জামান রুমেলের এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক এ্যাড. আজহারুল ইসলাম। জাতীয় শোক দিবসে ব্যতিক্রমী এ আয়োজনের বিষয়ে জানতে চাইলে মানবিক যুবনেতা আসাদুজ্জামান রুমেল জানান, ১৫ আগষ্ট আমাদের জাতির জীবনে এক কলঙ্কময় অধ্যায়। বঙ্গবন্ধু আমাদের প্রেরণার উৎস। তাই এ দিনে সকলের অন্তর থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য দোয়া করার আহ্বান জানাচ্ছি।

এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর ফজলুল হক উজ্জ্বল, মহানগর আওয়ামী লীগের নেতা শরাফউদ্দিন বায়েজিদ, ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালের নাক,কান ও গলা বিভাগের সহযোগী অধ্যাপক ও এপেক্স ক্লাব অব ময়মনসিংহের সভাপতি ডা: আশিকুর রহমান, জেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক আখেরুল ইসলাম সোহাগ, জেলা যুবলীগ নেতা পিন্টু সরকার, সুপ্রিয় ধরসহ ময়মনসিংহ জেলা, মহানগর ওয়ার্ড আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। মিলাদ মাহফিল অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্ট কালো রাতে তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। উল্লেখ্য মহানগর আওয়ামী লীগের সাথে যুবলীগ নেতা আসাদুজ্জামান রুমেল সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সার্কিট হাউস মাঠে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak