শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৩:২৯ অপরাহ্ন

অফিসার্স ক্লাবের উদ্যোগে বিদায়ী ওসি ফিরোজ তালুকদারকে সংবর্ধনা

অফিসার্স ক্লাবের উদ্যোগে বিদায়ী ওসি ফিরোজ তালুকদারকে সংবর্ধনা

 এনামুল হক ছোটনঃ ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ তালুকদার বদলীজনিত ও নতুন কর্মস্থলে যোগদান উপলক্ষে অফিসার্স ক্লাব ময়মনসিংহ সদরের আয়োজনে এক বিদায় সংবর্ধনা জানানো হয়। গত রবিবার বিকাল ৫ ঘটিকায় উপজেলা পরিষদ হল রুমে অফিসার্স ক্লাব ময়মনসিংহ সদরের সভাপতি ও সদর উপজেলার নির্বাহী অফিসার সাইফুল ইসলামের সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে সংবর্ধিত অতিথিকে ক্রেষ্ট এবং ফুল দিয়ে বিদায় সংবর্ধনা দেন ময়মনসিংহ অফিসার্স ক্লাবের নেতৃবৃন্দরা।

ময়মনসিংহ অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুল হক ফারুক রেজার সঞ্চালনায় ও সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত আলোচনায় বক্তারা ওসি ফিরোজ তালুকদারের থানায় যোগদানের পর থেকে এলাকার আইনশৃঙ্খলা উন্নয়নে এবং শান্তি শৃঙ্খলা বজায় রাখায় তার অবদানের কথা তুলে ধরে তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। পাশাপাশি তার নতুন কর্মস্থলে একইভাবে সুনামের সাথে দায়িত্ব পালন করে পুলিশ এবং সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। এসময় ওসি ফিরোজ তালুকদার তার বক্তব্যে বলেন, ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা এলাকার মানুষের সাথে কাজ করতে গিয়ে তাদের আত্মার সাথে আমার সর্ম্পক হয়ে গেছে।

কাজ করতে গিয়ে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীরা ও স্থানীয় এলাকার লোকজন যে সহযোগিতা করেছেন তাদেরকে বিদায় বেলায় ধন্যবাদ দিয়ে কাউকে ছোট করতে চাই না। আপনারা আমার জন্যে দোয়া করবেন, যেন নতুন স্থানে গিয়ে সততার সাথে এলাকার জনগণকে আইনী সহযোগিতা করার মাধ্যমে ” মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার ” সরকারের এই প্রতিপাদ্য বাস্তবায়ন করতে পারি।

উক্ত বিদায় সংবর্ধনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন। এছাড়াও উপজেলা প্রশাসন এর বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী এবং অফিসার্স ক্লাবের সদস্যরা সহ সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য- ওসি ফিরোজ তালুকদার কোতোয়ালী মডেল থানায় দীর্ঘদিন সততার সাথে দায়িত্ব পালন শেষে বদলি হয়ে নতুন কর্মস্থল ঢাকায় স্পেশাল ব্রাঞ্চ যোগদান করবেন। অপরদিকে একটি সূত্র মতে জানা যায় জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহের অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দ কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে যোগদান করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak