শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:৪১ পূর্বাহ্ন

শিরোনাম
মার্কিন ভাইস প্রেসিডেন্টের সঙ্গে বৈঠক মোদীর ভ্যাকসিন সার্টিফিকেটের পারস্পরিক স্বীকৃতি দিতে হবে: মোদী মোদীর সঙ্গে বৈঠকে পাঁচ মার্কিন কোম্পানীর সিইও এয়ারবাসের সঙ্গে সামরিক উড়োজাহাজ ক্রয়ের চুক্তি ভারতের স্বাস্থ্যকর খাদ্যের মূল কেন্দ্র হয়ে উঠবে ভারত: ভারতীয় কৃষিমন্ত্রী একাত্তরে পাকিস্তানকে হারানোর স্মৃতিতে বর্ণাঢ্য আয়োজন করবে ভারতীয় সেনাবাহিনী সার্বিয়ার পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জয়শঙ্করের বৈঠক আফগান পরিস্থিতি কী কাশ্মীরে মেঘ হিসেবে আবির্ভূত হবে? জাবিস্থ ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতির কমিটি পূর্ণাঙ্গ চালু হলো ভারত-যুক্তরাষ্ট্রের ‘ক্লাইমেট অ্যাকশন অ্যান্ড ফাইন্যান্স মোবিলাইজেশন ডায়ালগ’

লকডাউন বাস্তবায়নে নগরীজুড়ে তৎপর ময়মনসিংহ জেলা পুলিশ

লকডাউন বাস্তবায়নে নগরীজুড়ে তৎপর ময়মনসিংহ জেলা পুলিশ

এনামুল হক ছোটনঃ করোনাভাইরাসের ঊর্ধ্বমুখী সংক্রমণ নিয়ন্ত্রণে সাতদিনের জন্য দেশজুড়ে কঠোর লকডাউন জারি করা হয়েছিলো । এই লকডাউন কার্যকর করতে ব্যাপক তৎপর রয়েছে ময়মনসিংহ জেলা পুলিশ। লকডাউনের তৃতীয় দিন শনিবাররেও ময়মনসিংহ জেলাজুড়ে ময়মনসিংহ পুলিশ সুপার মোহাঃ আহম্মার উজ্জামান বিপিএম সেবা সহ জেলা পুলিশ প্রশাসনের তৎপরতা লক্ষ্য করা যায়।

 

এছাড়াও সমগ্র জেলাজুড়ে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হচ্ছে। ময়মনসিংহ জেলা পুলিশের পাশাপাশি সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব এর সমন্বয়ে চলছে এই অভিযান। এই কঠোর লকডাউন চলবে আগামী ৭ জুলাই পর্যন্ত সারাদেশে। বিগত দুইদিনের ন্যায় শনিবার সকালেও নগরীর গাঙ্গিনাপাড় থেকে শুরু করে নতুন বাজার ও টাউন হল হয়ে ব্রীজ মোড় পর্যন্ত পুলিশ সুপার মোহাঃ আহম্মার উজ্জামান নিজে উপস্থিত হয়ে পথচারী সহ রাস্তায় চলমান সবাইকে সর্তক করেন। তিনি জরুরি প্রয়োজন ছাড়া রাস্তায় কাউকে দেখলেই বিভিন্ন প্রশ্ন জিজ্ঞেস করেছেন। সড়কে থামিয়ে কোথায় যাচ্ছেন, কেন যাচ্ছেন- এমন নানা প্রশ্নের পর যৌক্তিক জবাব দিতে পারলেই কেবল তাদেরকে গন্তব্যে যেতে দিয়েছেন , না হলে ফিরিয়ে দিয়েছেন।

 

এমনি কি স্কুলের ছাত্রদেরকে রাস্তায় দেখে তাদের অভিভাবকদের কাছেও বিচার দিয়েছেন। লকডাউন সম্পর্কে পুলিশ সুপার মোহাঃ আহম্মার উজ্জামান বিপিএম সেবা জানান, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকার ঘোষিত কঠোর লকডাউন কর্মসূচি বাস্তবায়নে জেলা পুলিশ সর্বদা নিয়োজিত। আপনারা জানেন, বিভিন্ন ভ্রাম্যমাণ আদালতে অভিযানে পাশাপাশি পুলিশ প্রশাসনও মাঠে তৎপর রয়েছে। আমাদের লক্ষ্য যেন কেউ বিনা কারণে ঘর বের না হয়। এজন্য ময়মনসিংহ জেলা পুলিশের কয়েকটি টিম দিনে পাশাপাশি রাতেও টহল দিচ্ছে এবং আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পুলিশ প্রশাসনের অতিরিক্ত পুলিশ সুপারগণ সহ ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফিরোজ তালুকদার ও ট্রাফিক ইন্সপেক্টর মাহবুবুর রহমান এবং ওসি ডিবি শাহ্ কামাল আকন্দ সহ পুলিশ সদস্যগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak