শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৩:১৯ পূর্বাহ্ন

শিরোনাম
জাবিতে স্বশরীরে ক্লাস-পরীক্ষা বন্ধ ঘোষণা ময়মনসিংহ প্রেসক্লাবের নির্বাহী পরিষদ নির্বাচনে সাধারণ সম্পাদক পদে বাবুল হোসেন সহ নির্বাচিত হলেন যারা ময়মনসিংহ জেলা পুলিশ সুপার এর নির্দেশনায় পুলিশ টিমের মাস্ক বিতরণ পরিচ্ছন্ন নগরী গড়তে সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে মসিক এর ভ্রাম্যমাণ অভিযান জাবিতে শাবিপ্রবি উপাচার্যের কুশপুত্তলিকা দাহ দৃকের সাথে ময়মনসিংহ বিভাগীয় নারী সাংবাদিকদের অভিজ্ঞতা বিনিময় করোনা প্রতিরোধে ময়মনসিংহ জেলা পুলিশের উদ্যোগে মাস্ক ক্যাম্পেইন ময়মনসিংহ কোতোয়ালী থানা পুলিশের অভিযানে গ্রেফতার ১১ মসিকের উদ্যোগে করোনা রেজিষ্ট্রেশন সেবা ও নতুন টিকা কেন্দ্রের উদ্বোধন শাবিপ্রবিতে পুলিশি হামলার প্রতিবাদে জাবিতে মানববন্ধন

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ময়মনসিংহ ইউনিটের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ময়মনসিংহ ইউনিটের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

এনামুল হক ছোটন : বাংলাদেশের সবচেয়ে প্রাচীন ও অন্যতম আন্তর্জাতিক স্বনামধন্য সেচ্ছাসেবী সংগঠন হচ্ছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি। আর বাংলাদেশের রেডক্রিসেন্ট সোসাইটি এর অন্যতম শাখা হচ্ছে ময়মনসিংহ রেড ক্রিসেন্ট ইউনিট। ০৬ ডিসেম্বর ( সোমবার) ময়মনসিংহ জেলা পরিষদের মিলনায়তনে বাংলাদেশের রেডক্রিসেন্ট সোসাইটি ময়মনসিংহ ইউনিট এর ৪৯ তম বার্ষিক সাধারণ সভা -২০২১ অনুষ্ঠিত হয়।

করোনা পরিস্থিতির কারণে উক্ত বার্ষিক সাধারণ সভা সকল স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত হয়। ময়মনসিংহ জেলা পরিষদ ও ময়মনসিংহ রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান এর সভাপতিত্বে ও ময়মনসিংহ রেড ক্রিসেন্ট এর সাধারণ সম্পাদক মোঃ তাজুল আলম এর সঞ্চালনায় সাধারণ সভায় বক্তব্য রাখেন ময়মনসিংহ রেড ক্রিসেন্ট ইউনিট এর সহ সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম, ময়মনসিংহ রেড ক্রিসেন্ট ইউনিটের নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার হরিশংকর দাস, কার্যনির্বাহী কমিটির সদস্য আতাউর রহমান টিটু ও কাজী মনজুর মুর্শেদ এবং এডভোকেট রাশেদা তাহমিনা প্রীতি।

এছাড়াও বার্ষিক সাধারণ সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ময়মনসিংহ ইউনিট এর কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান। যুব রেডক্রিসেন্ট ময়মনসিংহ জেলা যুবপ্রধান মোঃ নাজমুল হক সরকার,আজীবন সদস্যগণ সহ যুব রেডক্রিসেন্ট এর সেচ্ছাসেবকগন। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সােসাইটি, ময়মনসিংহ ইউনিট এর ৪৯ তম বার্ষিক সাধারণ সভা পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে সভার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। আজীবন সদস্য এবং যুব স্বেচ্ছাসেবকদের উপস্থিতিতে সভার শুরুতেই শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন রেড ক্রিসেন্ট ময়মনসিংহের সেক্রেটারী মোঃ তাজুল আলম।

এ সময় যে সকল আজীবন সদস্য ও স্বেচ্ছাসেবক ২০২১ সালে পরলোকগমন করেছেন তাদের উদ্দেশ্য শোক প্রস্তাব ও ১মিনিট নিরবতা পালন করা হয়। এছাড়াও সভায় কোভিড-১৯ এ অবদানের জন্য যুব রেডক্রিসেন্ট ময়মনসিংহ ইউনিটের প্রশংসা করেন বক্তারা। সভার সভাপতি অধ্যাপক ইউসুফ খান পাঠানের বক্তব্যের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak