বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন

ময়মনসিংহে খেলাকে কেন্দ্র করে ছাত্রলীগের কর্মীর উপর ছাত্রদলের হামলা

ময়মনসিংহে খেলাকে কেন্দ্র করে ছাত্রলীগের কর্মীর উপর ছাত্রদলের হামলা

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহে মহানগর ছাত্রলীগের কর্মী পারভেজ হাসান শিহাব কাইয়ুম এর উপর ছাত্রদলের হামলার অভিযোগ। গত ০৯ অক্টোবর শনিবার বিকালে অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান স্কুল এন্ড কলেজের মাঠ ফুটবল খেলাকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটেছে। ছাত্রলীগের কর্মী পারভেজ হাসান শিহাব কাইয়ুমকে কথা কাটাকাটি এক পর্যায়ে অতর্কিত হামলা চালায় ছাত্রদলের কর্মীরা। হামলাকারীদের মাঝে ছিল ছাত্রদলের রাহুল(১৯) দক্ষিণ জেলা ছাত্রদলের সদস্য।

এছাড়া হৃদয় (২০), পরশ( ১৮),অনিক (১৯),নাদিম (২০),জীবন (১৯),মাহিম (১৮) সহ আরো অজ্ঞাত অনেকে। অতর্কিত হামলায় পারভেজ আহত হলে শিহাবকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করা হয়। এ বিষয়ে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার প্রাথমিক ডায়েরি করেছেন পারভেজ।

এ বিষয়ে আহত পারভেজ বলেন, খেলা কোন বিষয় নয়, আমি ছাত্রলীগ করি এটাই আমার দোষ, ওরা ছাত্রদল করে এজন্যই ওরা খেলা নিয়ে ষড়যন্ত্র করে আমার উপর পরিকল্পনা অনুযায়ী অতর্কিত হামলা চালায়। এ বিষয় ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক তাফসির আলম রাহাত বলেন, ছাত্রলীগের কর্মীর উপর হামলা এটা মেনে নেওয়া যায় না,বর্তমান সময়ে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে ষড়যন্ত্রকারীদের বা ছাত্রলীগের কর্মীদের উপর হামলাকারীদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা না হলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে এবং হামলাকারীদের বিচার বা শাস্তি নিশ্চিত করতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak