শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৩:৩৬ অপরাহ্ন

ময়মনসিংহে মুজিব বর্ষ উপলক্ষে ত্রাণের ঢেউটিন ও চেক বিতরণ

ময়মনসিংহে মুজিব বর্ষ উপলক্ষে ত্রাণের ঢেউটিন ও চেক বিতরণ

এনামুল হক ছোটনঃ ময়মনসিংহ সদর উপজেলা প্রশাসনের আয়োজনে মুজিব বর্ষ ও ১৫ আগষ্ট শোক দিবস উপলক্ষে অসহায় মানুষের মাঝে ত্রাণের টেউটিন ও চেক বিতরণ করা হয়। ১৪ আগষ্ট শনিবার সকালে ময়মনসিংহ উপজেলা পরিষদের মিলনায়তনে আলোচনা সভা ও ত্রাণ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। আলোচনা সভার শুরুতেই ১৫ই আগস্টের শহীদের স্মরণে এক মিনিট নিরবতা পালন ও দোয়া এবং ময়মনসিংহ সদর আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ এর নির্দেশনায় ১০৯ জন অসহায় মানুষকে টিন এবং নগদ অর্থের চেক প্রদান করা হয়।

ময়মনসিংহ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভা ও ত্রাণ বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন, ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি জাহাঙ্গীর আহমেদ, ময়মনসিংহ সদর উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মনিরুল হক ফারুক রেজা,

সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল সেলিম,মহানগর জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম খোকন,জেলা জাপার যুগ্ম-সাধারণ সম্পাদক শফিকুল আলম তপন,সদর উপজেলা সাধারণ সম্পাদক ইদ্রিস আলী, মহানগর জাতীয় পার্টির যুগ্ম – প্রচার সম্পাদক মুমিনুল ইসলাম মানিক সহ উপজেলা কার্যালয়ের কর্মকর্তাগণ ও জাতীয় পার্টির বিভিন্ন নেতৃবৃন্দগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak