শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:৪২ পূর্বাহ্ন

শিরোনাম
মার্কিন ভাইস প্রেসিডেন্টের সঙ্গে বৈঠক মোদীর ভ্যাকসিন সার্টিফিকেটের পারস্পরিক স্বীকৃতি দিতে হবে: মোদী মোদীর সঙ্গে বৈঠকে পাঁচ মার্কিন কোম্পানীর সিইও এয়ারবাসের সঙ্গে সামরিক উড়োজাহাজ ক্রয়ের চুক্তি ভারতের স্বাস্থ্যকর খাদ্যের মূল কেন্দ্র হয়ে উঠবে ভারত: ভারতীয় কৃষিমন্ত্রী একাত্তরে পাকিস্তানকে হারানোর স্মৃতিতে বর্ণাঢ্য আয়োজন করবে ভারতীয় সেনাবাহিনী সার্বিয়ার পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জয়শঙ্করের বৈঠক আফগান পরিস্থিতি কী কাশ্মীরে মেঘ হিসেবে আবির্ভূত হবে? জাবিস্থ ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতির কমিটি পূর্ণাঙ্গ চালু হলো ভারত-যুক্তরাষ্ট্রের ‘ক্লাইমেট অ্যাকশন অ্যান্ড ফাইন্যান্স মোবিলাইজেশন ডায়ালগ’

ময়মনসিংহ জেলা এম্বুলেন্স মালিক সমিতির পরিচিত সভা অনুষ্ঠিত

ময়মনসিংহ জেলা এম্বুলেন্স মালিক সমিতির পরিচিত সভা অনুষ্ঠিত

এনামুল হক ছোটন :  ময়মনসিংহ জেলা এম্বুলেন্স মালিক সমিতির পরিচিত সভা শনিবার (৩১ আগস্ট) ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতির কার্যালয়ে দুপুর ২ ঘটিকায় অনুষ্ঠিত হয়। ময়মনসিংহ জেলা এম্বুলেন্স মালিক সমিতির নবগঠিত কমিটির সভাপতি মোঃ মশিউর রহমান ( রানা) ও সাধারণ সম্পাদক আনিছুর রহমান কে নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

বাংলাদেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর সহ-সভাপতি ও বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সহ-সভাপতি মোঃ আমিনুল হক শামীম সিআইপি এর উদ্যোগে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে বিভিন্ন জায়গা থেকে আগত রোগীদের যাতায়াতের দীর্ঘদিনের সমস্যা সমাধান সহ দ্রুত নিরাপদে ও ন্যায্য মুল্যে এম্বুলেন্স সেবা প্রদানের লক্ষ্যে ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতির অন্তর্ভুক্ত করে সকল এম্বুলেন্স মালিকদের সম্মতিক্রমে মশিউর রহমান রানা কে সভাপতি ও মোঃ আনিসুর রহমান কে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট ময়মনসিংহ জেলা এম্বুলেন্স মালিক সমিতির কমিটি গঠন করা হয়। ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতির মহাসচিব মোঃ মাহবুবুর রহমান সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতির সম্পাদক সোমনাথ সাহা, ময়মনসিংহ জেলা মটরযান কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ সানোয়ার হোসেন চানু,বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ ময়মনসিংহ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক সপ্না খন্দকার। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন আতিকুর হাসান মাসুম, নাজিমুল ইসলাম শুভ সহ মালিক সমিতি, শ্রমিক ইউনিয়ন ও এম্বুল্যান্স মালিক সমিতির সদস্য সহ অন্যান্য নেতৃবৃন্দগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak