সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৫:১৪ পূর্বাহ্ন

শিরোনাম
ময়মনসিংহ জেলা এম্বুলেন্স মালিক সমিতির পরিচিত সভা অনুষ্ঠিত প্রণোদনাসহ ৬ দফা দাবিতে নাসাস’র স্মারকলিপি প্রদান লকডাউনে ক্ষতিগ্রস্ত সহস্রাধিক পরিবহন শ্রমিকদের নগদ অর্থ বিতরণ করেন মসিক মেয়র টিটু বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের উদ্যোগে ময়মনসিংহের ত্রাণসামগ্রী বিতরণ জাবিতে সোসাইটি ফর ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স এর নতুন সভাপতি আবির, সম্পাদক আলিফ জাবিতে সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের এর যাত্রা শুরু ময়মনসিংহ উপজেলা প্রশাসনের উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ও বৃক্ষ রোপণ কর্মসূচি প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে সপ্না খন্দকার এর উদ্যোগে ঈদ খাদ্য উপহার বিতরণ অটোরিক্সাচালক রুবেল হত্যার রহস্য উদঘাটন সহ গ্রেফতার ৩ জন লকডাউনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত পরিবহন শ্রমিকরা- মসিক মেয়র টিটু

লকডাউনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত পরিবহন শ্রমিকরা- মসিক মেয়র টিটু

লকডাউনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত পরিবহন শ্রমিকরা- মসিক মেয়র টিটু

এনামুল হক ছোটনঃ করোনায় ক্ষতিগ্রস্ত পরিবহন ৬৫০ পরিবহন শ্রমিকদের মাঝে ৫০০ টাকা করে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে নগদ সহায়তা তুলে দিয়েছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) মেয়র মোঃ ইকরামুল হক টিটু । ১৪ জুলাই বুধবার বিকেল ০৪ টায় প্রিমিয়ার আইডিয়াল স্কুল প্রাঙ্গণে এ সহায়তা পরিবহন শ্রমিকদের হাতে তুলে দেন মসিক মেয়র টিটু। সভাপতির বক্তব্যে মসিক মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, লকডাউনে সবচেয়ে ক্ষতিগ্রহস্ত পরিবহন শ্রমিকগণ। তাই শুরু থেকেই বিভিন্ন সময়ে ত্রাণ সামগ্রী বিতরণ, নগদ সহায়তা, ঈদ উপহার বিতরণ, ওএমএস কার্ড বিতরণ ইত্যাদির মাধ্যমে পরিবহন শ্রমিকদের সহযোগিতার চেষ্টা করেছি আমরা।

পরিবহন শ্রমিকদের পাশে আছি আমরা ও ময়মনসিংহ সিটি কর্পোরেশন। এ সময় মেয়র শীগ্রই আরো ৫০০ পরিবহন শ্রমিককে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বলেছিলেন- এই দেশের একজন মানুষও না খেয়ে মারা যাবে না। তিনি তাঁর ওয়াদা রক্ষা করেছেন। কিন্ত আমাদের অসতর্কতার কারনে করোনা আক্রান্ত হয়ে প্রায় ১৬ হাজার মানুষ মারা গেছে। তিনি পরিবহন শ্রমিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা একটি পরিবারের অবলম্বন। আপনার কিছু হলে একটি পরিবার পথে বসে যাবে। তাই দয়া করে মাস্ক পরুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। এছাড়া আপনাদের হাতে বহু মানুষের নিরাপত্তা জড়িত। দয়া করে মাস্ক ছাড়া কোন যাত্রী উঠাবেন না এবং স্বাস্থ্যবিধি মেনে চলবেন। মেয়র আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যা দিয়েছেন তা অতীতের কোন সরকার দিতে পারে নাই। বিশ্বের বহু ধনী দেশ যেখানে টিকা পাইনি সেখানে আমরা গণটিকা কার্যক্রম পরিচালনা করছি। মাননীয় প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বেই তা সম্ভব হয়েছে।

 

 

এ সময় মেয়র টিকা নেওয়ার মাধ্যমে করোনা নিয়ন্ত্রণে সহযোগিতার জন্য আহবান জানান। ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর জনসংযোগ কর্মকর্তা মহাবুল হোসেন রাজীব এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ০১ আসিফ হোসেন ডন, ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর শীতল সরকার, ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতির মহাসচিব মাহবুবুর রহমান ও কোচ বিভাগের সম্পাদক সোমনাথ সাহা, মটরযান শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক বিকাশ ঘোষ, ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর সহকারী সচিব আমিনুল ইসলাম, নগর পরিকল্পনাবিদ মানস বিশ্বাস, প্রশাসনিক কর্মকর্তা কাঞ্চন কুমার নন্দী সহ সিটি কর্পোরেশনের কর্মকর্তা ও কর্মচারীগণ, মটরমালিক ও শ্রমিক ইউনিয়নের অন্যান্য নেতৃবৃন্দ, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak