বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৯:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম
নান্দাইলে ব্যবসায়ী জাহিদ হত্যাকান্ডে জড়িত ঘাতকরা গ্রেপ্তার শুধু গৃহহীনদের গৃহ প্রদান করলেই হবে না পরবর্তীতে সঠিক তদারকি প্রয়োজন – জেলা প্রশাসক মোহাম্মদ ময়মনসিংহে বাল্যবিবাহ প্রতিরোধ সহ শিক্ষার্থীদের সুবিধায় বাইসাইকেল বিতরণ ময়মনসিংহে দ্বিতীয় পর্যায়ে ৬৪৫ জন ভুমিহীন ও গৃহহীন পাচ্ছে নতুন ঘর মুক্তাগাছা থানা পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-১১ সেভ দ্য চিল্ড্রেন এর উদ্যোগে অর্ধ -বার্ষিক পারফরম্যান্স পর্যালোচনা ও প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত ময়মনসিংহে ন্যাশনাল প্রেস সোসাইটি গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা’র চেয়ারম্যান এর বিভিন্ন কার্যক্রম পরিচালিত ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা’র সাথে ন্যাশনাল প্রেস সোসাইটির শুভেচ্ছা বিনিময় ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান এর সাথে ন্যাশনাল প্রেস সোসাইটির মতবিনিময় আইইডি’র উদ্যোগে জেলার সাংবাদিকদের সাথে ডিজিটাল ডিসইনফরমেশন সম্পর্কে কর্মশালা

মমেক হাসপাতাল এর কার্যক্রম সম্পর্কে সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভা

মমেক হাসপাতাল এর কার্যক্রম সম্পর্কে সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভা

এনামুল হক ছোটন :  সারা বাংলাদেশে চিকিৎসা ও শিক্ষা নগরী হিসেবে পরিচিত ময়মনসিংহ। চিকিৎসা ক্ষেত্রে এই চিকিৎসা নগরীর সুনামের অন্যতম দাবিদার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল। এই সুনামের পিছনে অন্যতম বিষয়গুলো ও ময়মনসিংহ মেডিকেল কলেজ এর সার্বিক কার্যক্রম সম্পর্কে গতকাল রবিবার (০৯ মে) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভা করেন। মতবিনিময় সভায় হাসপাতালের সার্বিক উন্নয়ন ও চিকিৎসা সেবায় বা চিকিৎসা প্রদানের ক্ষেত্রে ব্যাপক সাফল্য অর্জন এবং সরকারি হাসপাতাল হিসেবে চিকিৎসা ক্ষেত্রে রাজস্ব জমা দেওয়ার ক্ষেত্রে সারা বাংলাদেশের মধ্যে অন্যতম হওয়ার বিষয়ে আলোকপাত করা হয়।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল এর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ফজলুল কবির ও সহকারী পরিচালক ডাঃ জাকিউর ইসলাম এবং উপ- পরিচালক ওয়াজেদ উদ্দিন ফরাজি, ময়মনসিংহ প্রেসক্লাবের সহ- সভাপতি এ জেড ইমাম উদ্দিন মুক্তা,ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, একুশে টেলিভিশন এর ময়মনসিংহ জেলা প্রতিনিধি আতাউল করিম জুয়েল,সাংবাদিক মিলন, কামরুল ইসলাম সহ প্রমুখ। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল এর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ফজলুল কবির জানান, এই প্রতিষ্ঠান আপনাদের,আমি শুধু দায়িত্ব পালন করতে এসেছি, আমি আপনাদের সেবা দিয়ে চাহিদা পূরণ করতে চেষ্টা করবো। আপনারা জাতির কর্ণধার , আপনারা সকল স্তরের সর্বোচ্চ পর্যায় থেকে সর্বনিম্ন অবস্থায় পদচারণা করেন।আপনারাই পারেন যে কোন সমস্যার সমাধান করতে। মেডিকেলের দালাল চক্রকে আমি ছিনি না আপনারা ছিনেন, আপনারা যদি তাদেরকে ছবি সহ চিহ্নিত করে দেন তাইলে আমি তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে পারবো। আপনাদের সহযোগিতায় হাসপাতালের সার্বিক ত্রুটিগুলো নিরসন করতে চাই। আমি নিতে আসেনি এখানে, আমি এসেছি অসহায় মানুষগুলো সহ বৃহত্তর ময়মনসিংহ বাসীকে সুচিকিৎসার সেবা প্রদানের জন্য। আমি দিন আনি দিন খাই,আমার কোন ফ্যাট বা ঢাকায় বাসা নেই, ব্যক্তিগত ব্যাংক ব্যালেন্স নেই কিন্তু আমি পৃথিবীর সর্বশ্রেষ্ঠ সুখী মানুষ এবং আমার পরিবারও সর্বশ্রেষ্ঠ সুখী পরিবার। আমি প্রসংশা চাই না কিন্তু দূর্নাম বা বদনামেরও ভাগিদার হতে চাই না। আমি নাসির উদ্দীন স্যারের সুনাম অক্ষুন্ন রাখতে চাই এজন্য আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak