বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৩:৪৬ অপরাহ্ন

শিরোনাম
অসহায়দের দোড়গোড়ায় ত্রাণ নিয়ে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ মমেক হাসপাতাল এর কার্যক্রম সম্পর্কে সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভা জেলা প্রশাসন কর্তৃক করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত দরিদ্রও ভাসমান জনগনের মাঝে উপহার বিতরণ ত্রিশালে সঞ্জীবনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল আর্টডক কর্তৃক দরিদ্র ও কর্মহীন পরিবারে ঈদ উপহার বিতরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের একটি মানুষও অনাহারে থাকবে না – ত্রাণ বিতরণে মেয়র টিটু গফরগাঁও পৌরসভায় ভিজিএফ(নগদ অর্থ)বিতরণ দৃষ্টান্ত স্থাপনের জন্য ধন্যবাদ জানালেন ইউএনও ঈদ উপহার নিয়ে ফুলপুরের ১০৫ অসহায় দুস্থ পরিবারের পাশে দাঁড়ালো কোমলমতি ছাত্রছাত্রীরা! ২ টাকার খাবার পক্ষ থেকে ইফতার ও খিচুড়ি বিতরণ কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে পথিকের ইফতার বিতরণ করেন ময়মনসিংহ ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম রোকন

ময়মনসিংহে জেলা পুলিশের ৫ টাকায় ইফতারের দোকান

ময়মনসিংহে জেলা পুলিশের ৫ টাকায় ইফতারের দোকান

এনামুল হক ছোটন :  পবিত্র মাহে রমজান উপলক্ষে লকডাউনে সল্প আয়ের ও দুস্থ মানুষের জন্য ময়মনসিংহ জেলা পুলিশের উদ্যোগে ৫ টাকায় ইফতারের দোকান চালু করা হয়। আজ  শনিবার ময়মনসিংহ নগরীর টাউন হল মোড়ে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার ৫ টাকায় ইফতারির ভ্রাম্যমাণ দোকান চালু করেন। উক্ত ভ্রাম্যমাণ দোকান পবিত্র মাহে রমজান এর ১৫ দিন পর্যন্ত নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে করোনার লকডাউনে স্বল্প আয়ের ও দুস্থ মানুষের জন্য ৫ টাকার বিনিময়ে প্রতিদিন ইফতারি বিক্রয় করবে।

৫ টাকায় ইফতারি দোকান চালুর সময় প্রধান অতিথি বক্তব্যে ময়মনসিংহ পুলিশ সুপার মোহাঃ আহম্মার উজ্জামান পিপিএম সেবা বলেন,এই করোনার লকডাউনে স্বল্প আয়ের ও দুস্থ মানুষেরা যেন অল্প টাকায় ( মাত্র ৫ টাকায়) যেন ভালো কিছু কিনে ইফতারি করতে পারে সেই উদ্দেশ্যই আমাদের নিজ খরচে এই কর্মসূচি চালু করেছি। উক্ত কর্মসূচি আমরা পবিত্র মাহে রমজান এর ১৫ দিন পর্যন্ত নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে একেক দিন একেক পয়েন্টে দোকান বসবে। রমজান উপলক্ষে নামমাত্র মূল্য রাখা হয়েছে কারণ অনেকেই নিজের টাকায় ইফতারি কিনে ইফতার করতে চায় এজন্য স্বল্প আয়ের মানুষেরাও যেন অল্প টাকায় কিনে ভালো মানের ইফতারির স্বাদ গ্রহণ করতে পারে। আমি সমাজের অনেক বিত্তবান আছে তাদেরকে আহবান জানাই আসুন আমরা এই রমজান উপলক্ষে হলেও এই শহরের অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াই।

সবাই সবার অবস্থান থেকে অল্প করে হলেও এই লকডাউনে সাহায্যে হাত বাড়িতে দেই। এতেই সমাজের এই অসহায় মানুষগুলোর অনেক উপকার হবে এবং এই রমজানে ভালো কিছু খেতে পারবে। ৫ টাকায় ইফতারের দোকার এর সময় আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ অতিরিক্ত পুলিশ সুপার শাজাহান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার ফজলে রাব্বি,অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী, সদর সার্কেল এএসপি আলাল উদ্দিন,কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)ফিরোজ তালুকদার, ময়মনসিংহ ট্রাফিক ইন্সপেক্টর মাহবুবুর রহমান, ডিবি ওসি শাহ কামাল আকন্দ, থানা ও ডিবি এবং ট্রাফিক পুলিশ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak