রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৪:০৮ অপরাহ্ন

শিরোনাম
স্বাধীনতার ঘোষণাপত্র দিবসে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের মোমবাতি প্রজ্বলন আনন্দমোহন কলেজের সমাজবিজ্ঞান বিভাগে নতুন ক্লাব প্রতিষ্ঠা অসহায় ক্ষুর্ধাতদে মাঝে ২ টাকার খাবার বিতরণ বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস ২০২০ এর ভারোত্তোলন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ মসিক মেয়রের ২য় ডোজ গ্রহণের মাধ্যমে করোনা ভ্যাক্সিনের ২য় ডোজের উদ্বোধন ময়মনসিংহে লকডাউনের দ্বিতীয় দিনে জেলা প্রশাসনে ১৫১টি মামলায় ১,১৪,৪৫০ টাকা জরিমানা আন্তঃ বর্ষ ক্রিকেট টুর্নামেন্ট -২০২১ এর ফাইনাল অনুষ্ঠিত ময়মনসিংহে লকডাউনে কঠোর প্রশাসন ২৬৩ মামলায় ২,১৪,৭১৫ টাকা জরিমানা গৌরীপুরে সন্ত্রাসী হামলায় সাংবাদিকসহ তাঁর ছোট বোন আহত জাগ্রত আছিম গ্রন্থাগারে বুক রিভিউ প্রতিযোগিতার পুরষ্কার

করোনার বিরুদ্ধে একত্মা ঘোষণা করুন – ডিআইজি হারুন অর রশীদ

করোনার বিরুদ্ধে একত্মা ঘোষণা করুন – ডিআইজি হারুন অর রশীদ

এনামুল হক ছোটন :  ” আবারও বৈশ্বিক মহামারি করোনা এর বিস্তার দেখা দিয়েছে। করোনা এর প্রথম টেউ মোকাবেলায় ময়মনসিংহবাসী সফল ছিলো। আর এই করোনা বিস্তার রোধের অন্যতম গুরুত্বপূর্ণ হাতিয়ার হলো মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলা।আজ আমরা মাস্ক বিতরণ করছি কারণ আপনারা যেন সচেতন হয়ে মাস্ক পরিধান করেন। মাস্ক কেন পরিধান করবেন আপনি?? কারণ মাস্ক পরলে আপনি সুরক্ষিত বা নিরাপদ থাকবেন আর আপনি সুরক্ষিত বা নিরাপদ থাকলে আপনার পরিবার সুরক্ষিত থাকবে ফলে আপনারা পরিবার সুরক্ষিত থাকলে দেশ সুরক্ষিত বা নিরাপদ থাকবে। এজন্যই আমাদের প্রত্যেকেরই উচিত স্বাস্থ্য বিধি মেনে মাস্ক পরিধান করা ও সামাজিক দূরত্ব বজায় রাখা। আর সকলেই করোনার বিরুদ্ধে একাত্মা ঘোষণা করুন। দল মত নির্বিশেষে সকল মানুষকে করোনার প্রতিরোধে সচেতন থাকতে হবে এবং করোনার বিরুদ্ধে একাত্মা ঘোষণার অঙ্গীকার করতে হবে। যারা এই কর্মসূচিতে অংশ গ্রহণ করেছেন এবং করোনার বিরুদ্ধে একত্মা পোষণ করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই -করোনায় মোকাবেলায় ময়মনসিংহে মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে এসব বলেছেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ব্যারিস্ট্রার হারুন অর রশীদ।

করোনার দ্বিতীয় ঢেউ ( ধাপ) মোকাবেলায় ময়মনসিংহ জেলা পুলিশ এর আয়োজনে গতকাল বুধবার ( ২৪ মার্চ) নগরীর চরপাড়া মোড়ে পথচারী ও সর্বসাধারণের মাঝে সকাল ১১ টায় স্বাস্থ্যবিধি / মাস্ক বিতরণ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম সেবা এর সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী এর সঞ্চালনায় মাস্ক বিতরণ ক্যাম্পেইনে বক্তব্য রাখেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর মেয়র মোঃ ইকরামুল হক টিটু,ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আক্কাস উদ্দিন ভূঁইয়া, ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম, ময়মনসিংহ জিলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতির সভাপতি মন্তাজ উদ্দিন মন্তা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন, ময়মনসিংহ প্রেসক্লাবের সহ সভাপতি এ জে এম মুক্তা,১৭ নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক উওম চক্রবর্তী রকেট,জিলা পরিষদের সদস্য আরজুনা কবির সহ প্রমুখ। এছাড়াও মাস্ক বিতরণ ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ শাজাহান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার ফজলে রাব্বি, সদর সার্কেল এএসপি আলাল উদ্দিন,ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেন,ময়মনসিংহ ডি এস কামিল মাদ্রাসার অধ্যক্ষ ও ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক ড. মোঃ ইদ্রিস খান, কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)ফিরোজ তালুকদার, ময়মনসিংহ ট্রাফিক ইন্সপেক্টর মাহবুবুর রহমান, ডিবি ওসি শাহ কামাল আকন্দ, ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহ জালাল হৃদয় ও ১৪ নং ওর্য়াড কাউন্সিলর ফজলুল হক উজ্জ্বল। এছাড়াও আরও উপস্থিত ছিলেন চরপাড়া মোড়ের বিশিষ্ট ব্যবসায়ী ফয়েজ উদ্দিন মুরাদ,হাফেজ তারা মিয়া,সৈয়দ এমদাদুল হক মিলন,আতিক হাসান মাসুম,এমদাদুল হক মিলন,যুবলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আসাদুজ্জামান রুমেল, স্বেচ্ছাসেবকলীগ নেতা শেখ মাসুম,মহিলা আওয়ামী লীগ নেত্রী স্বপ্না খন্দকার ,ছাত্রলীগ নেতা অনি সহ থানা ও ডিবি এবং ট্রাফিক পুলিশ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak