বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৬:১৩ অপরাহ্ন

শিরোনাম
সৌমিত্রকন্যা পৌলমী করোনায় আক্রান্ত ভারতে টিকা নেয়ার পর ৪৪৭ জনের শরীরে বিরূপ প্রতিক্রিয়া নকল ব্যান্ডরোল ব্যবহারের জন্য মোবাইল কোর্টে মোল্লা বিঁড়িকে বিশ হাজার টাকা জরিমানা ময়মনসিংহ বিভাগ ফেসবুক গ্রুপের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী আজ রেডক্রিসেন্ট সোসাইটি ময়মনসিংহ ইউনিটের উদ্যোগে শীতবস্ত্র( কম্বল) বিতরণ জামালপুরে ৭ অবৈধ ইটভাটায় ২০ লক্ষ টাকা জরিমানা পরিবেশ অধিদপ্তরের মোবাইল কোর্টে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক পেলেন সাংবাদিক নজরুল ইসলাম জুয়েল র‍্যাব সেবা সপ্তাহ এর দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান ময়মনসিংহে মাদকাসক্ত সনাক্তকরণের জন্য ডোপ টেস্ট কার্যক্রমের উদ্বোধন মাদ্রাসার অসহায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ময়মনসিংহ জেলা পুলিশ

ন্যাশনাল প্রেস সোসাইটি গন্যমাধম ও মানবাধিকার সংস্থা ময়মনসিংহ জেলা শাখার নবগঠিত কমিটির পরিচিত সভা

ন্যাশনাল প্রেস সোসাইটি গন্যমাধম ও মানবাধিকার সংস্থা ময়মনসিংহ জেলা শাখার নবগঠিত কমিটির পরিচিত সভা

এনামুল হক ছোটন “মানুষ এবার মানুষ হও” এই স্লোগানকে সামনে রেখে ন্যাশনাল প্রেস সোসাইটি ( এনপিএস) গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ময়মনসিংহ জেলা শাখার নবগঠিত ৫১ সদস্য বিশিষ্ট কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। গত শুক্রবার (২৭ অক্টোবর) এনপিএস জেলা কমিটির উদ্যোগে দুর্গাবাড়ি রাইট পয়েন্টে এর সেভেন এলিভেন রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। এনপিএস ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি মুহাম্মদ শামছুল্লাহ এর সভাপতিত্বে ও ময়মনসিংহ জেলা কমিটির সাধারণ সম্পাদক এড.লুৎফর রহমান মিলন এর সঞ্চালনায় পরিচিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসন ৩২৬ এর সংসদ সদস্য মনিরা সুলতানা মনি।

পরিচিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং নবগঠিত কমিটিকে আইডি কার্ড পরিয়ে দেন ময়মনসিংহ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, এনপিএস এর কেন্দ্রীয় যুগ্ম সচিব রবিন বরকত উল্যাহ। এসময় আরও উপস্থিত ছিলেন বিভাগীয় কমিটির সভাপতি লিটন দাস ও সাধারণ সম্পাদক এড. এ টি এম মাহবুবু উল আলম সহ ময়মনসিংহ জেলা শাখার নবগঠিত কমিটির সকল সদস্য ও বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak