শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০৮:১৬ অপরাহ্ন

ময়মনসিংহ জেলা প্রশাসনের উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

ময়মনসিংহ জেলা প্রশাসনের উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

এনামুল হক ছোটন:
“স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরি করোনা বিস্তার রোধ করি”,ও সবাই একসাথে,একযোগে সর্বত্র আপনার এলাকায় নিজে যুক্ত হোন, অন্যকে যুক্ত করুন এই স্লোগান নিয়ে ময়মনসিংহ জেলা প্রশাসনের উদ্যোগে wear your mask campaign অনুষ্ঠিত হয়। গতকাল মঙ্গলবার (২৮ জুলাই) সকাল ১১ টায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনার এর কার্যালয়ে সামনে wear your mask campaign এর শুভ উদ্বোধন করেন ময়মনসিংহের বিভাগীয় কমিশনার কামরুল হাসান এনডিসি। উক্ত কর্মসূচি ময়মনসিংহ জেলায় সকল সরকারি- বেসরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে একযোগে একসাথে অনুষ্ঠিত হয়। কর্মসূচির মধ্যে ছিলো জনসচেতনতা মানববন্ধন, লিফলেট বিতরণ, মাইকিং, মাস্ক বিতরণ ও পরিধান কর্মসূচি।
ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারণত সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ পরিবেশ অধিদপ্তরের পরিচালক ফরিদ আহমদ উপসচিব, ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায়,ময়মনসিংহ নাগরিক আন্দোলন কমিটি সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ও ময়মনসিংহের বিভিন্ন সরকারি ও বেসকারি অফিসের কর্মকর্তা ও কর্মচারীগন এবং ময়মনসিংহের বিভিন্ন সংগঠন ও সুশীল সমাজের প্রতিনিধিগণসহ সর্বস্তরের জনগণ। wear your mask campaign অনুষ্ঠানে প্রধান অতিথি কামরুল হাসান বলেন,স্বাস্থ্য বিধি মেনে আমরা নিয়মিত মাস্ক পরিধান করি আর করোনা বিস্তার রোধ করি,পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রেখে আমরা ঈদ উদযাপন করি ও কোরবানি দেই।
সকলকেই জানাই ঈদুল আয্হার শুভেচ্ছা, সবাই সুস্থ থাকুন আর সামাজিক দূরত্ব বজায় রাখুন।ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান বলেন,আজকে থেকে সবাই সচেতন হই আর স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করলে করোনা বিস্তার প্রতিরোধ করা সম্ভব, আজকে আমরা মানুষদেরকে মাস্ক পরিধান করিয়ে দিয়েছি যেন সবাই মাস্ক পরিধান সম্পর্কে সচেতন হয়।সকলের প্রতি আমার আহ্বান থাকবে আমরা সকলেই যেন স্বাস্থ্য বিধি মেনে নিয়মিত মাস্ক পরিধান করি। কর্মসূচি শেষে রাস্তায় চলমান মাস্ক পরিধান ব্যাতিত পথচারী ও যানবাহন চালকদের নিজ হাতে মাস্ক পরিয়ে দেন জেলা প্রশাসক মিজানুর রহমান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak