রবিবার, ৩১ মে ২০২০, ১১:৩৯ অপরাহ্ন

শিরোনাম
প্রথমবারের মতো ‘সঞ্জীবন সম্মাননা পদক’ প্রদান ‘সঞ্জীবন সম্মাননা পদক – ২০২০’ পেলেন যাঁরা জাবি চিকিৎসা কেন্দ্রে পিপিই ও অসহায় ছাত্রদের সাহায্য করলেন আইআইটি’র শিক্ষক ড. ওয়াহিদুজ্জামান আম্ফানে ক্ষতিগ্রস্থদের পাশে জাবি শিক্ষার্থী সামিয়া করোনার উপসর্গ নিয়ে জাবির সাবেক শিক্ষার্থীর মৃত্যু করোনা ভাইরাসে আক্রান্ত জাবির সাবেক শিক্ষার্থী আধুনিকতার সাথে সংস্কৃতির পরিবর্তন গৌরীপুরে সঞ্জীবনের নতুন কমিটি, সমন্বয়ক সাজ্জাদ, সভাপতি ইয়াসিন, সম্পাদক তুহিন হাসানকে সমন্বয়ক করে ত্রিশাল সঞ্জীবনের সভাপতি রুসাত, সম্পাদক পুনম ফুলপুরে কৃষকের ধান কেটে দিলেন শেকৃবি ছাত্রলীগ নেতা রুমন

করোনা পরিস্থিতি মোকাবেলায় ভালুকাতে ভূমিকা রেখে চলেছে “তারুণ্যের আলো”

করোনা পরিস্থিতি মোকাবেলায় ভালুকাতে ভূমিকা রেখে চলেছে “তারুণ্যের আলো”

ভালুকা

নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের  ভালুকায় করোনা ভাইরাস সংক্রমন বিস্তার রোধে অক্লান্ত পরিশ্রম করে চলেছে নতুন সংগঠন “তারুণ্যের আলো”। গত বুধবার, পহেলা এপ্রিল,  সংগঠন এর উদ্যোগে ভালুকা পৌরসভার ১ নং ওয়ার্ডের হাসপাতাল রোডস্থ এলাকায় অসহায় সাধারন মানুষ ও রিক্সা চালক, শ্রমিকদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে এবং এলাকার নানা জায়গা পরিস্কারে পদক্ষেপ নেয়া হয়েছে। এসময় সংগঠনের দায়িত্বপ্রাপ্ত সকলেই উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে সংগঠনটির সাধারণ সম্পাদক তাওহীদুল ইসলাম জিহাদ বলেন,

“ভালুকা উপজেলার মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু মহোদয়ের পক্ষ হতে তারুণ্যের আলো সংগঠন এর সহযোগীতায় সাধারণ মানুষের মধ্যে মাস্ক বিতরণ করেছি আমরা। আমাদের সংগঠনের প্রায় সকল সদস্য শিক্ষার্থী এবং উদ্যমী হওয়ায় মানুষের কল্যাণে আমরা খুব কার্যকর ভূমিকা রাখতে পারছি যদিও তা চাহিদার তুলনায় অপ্রতুল। কিন্তু আর্ত মানবতার সেবায় বর্তমান সময়ে আমরা সবসময় নিজেদের সেরাটা উজার করে দিচ্ছি। সংগঠনের প্রতিটি সদস্য নিজ অবস্থান থেকে ভূমিকা রাখছে, এটাই সবচেয়ে লক্ষণীয় ব্যাপার। ইনশাআল্লাহ মহান আল্লাহ শীঘ্রই আমাদেরকে এই বিপদ পরিস্থিতি হতে রক্ষা করুন। সবাই আমাদের জন্যেও দোয়া করবেন।”

উল্লেখ্য, ইতোমধ্যে সংগঠনটি ভালুকা উপজেলার নানা জায়গায় হাত ধোয়ার জন্য অস্থায়ী বেসিন স্থাপন করে প্রশংসা কুড়িয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak