রবিবার, ৩১ মে ২০২০, ১০:২৮ অপরাহ্ন

শিরোনাম
প্রথমবারের মতো ‘সঞ্জীবন সম্মাননা পদক’ প্রদান ‘সঞ্জীবন সম্মাননা পদক – ২০২০’ পেলেন যাঁরা জাবি চিকিৎসা কেন্দ্রে পিপিই ও অসহায় ছাত্রদের সাহায্য করলেন আইআইটি’র শিক্ষক ড. ওয়াহিদুজ্জামান আম্ফানে ক্ষতিগ্রস্থদের পাশে জাবি শিক্ষার্থী সামিয়া করোনার উপসর্গ নিয়ে জাবির সাবেক শিক্ষার্থীর মৃত্যু করোনা ভাইরাসে আক্রান্ত জাবির সাবেক শিক্ষার্থী আধুনিকতার সাথে সংস্কৃতির পরিবর্তন গৌরীপুরে সঞ্জীবনের নতুন কমিটি, সমন্বয়ক সাজ্জাদ, সভাপতি ইয়াসিন, সম্পাদক তুহিন হাসানকে সমন্বয়ক করে ত্রিশাল সঞ্জীবনের সভাপতি রুসাত, সম্পাদক পুনম ফুলপুরে কৃষকের ধান কেটে দিলেন শেকৃবি ছাত্রলীগ নেতা রুমন

চিত্রনায়ক সালমান শাহ এর মৃত্যুর রহস্য পুনঃ তদন্তের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়

চিত্রনায়ক সালমান শাহ এর মৃত্যুর রহস্য পুনঃ তদন্তের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়

এনামুল হক ছোটন:
কালজয়ী চিত্রনায়ক সালমান শাহ রহস্যজনক মৃত্যুর পর কেটে গেছে বহু বছর। তবু কোটি ভক্তের হৃদয়ে তাকে ঘিরে ভালোবাসা এতোটুকু কমেনি। কিন্তু বাংলা চলচ্চিত্রের এই মহানায়কের মৃত্যু রহস্যের কিনারা হয়নি আজও।

সম্প্রতি পুলিশের বিশেষায়িত তদন্ত সংস্থা পিবিআই সালমান শাহ’র মৃত্যু নিয়ে দীর্ঘ তদন্তের প্রতিবেদন প্রকাশ্যে এনেছে। কিন্তু এই প্রতিবেদনে সত্যের প্রতিফলন ঘটেনি দাবি করে পুনঃতদন্তের দাবিতে আন্দোলনে সরব রয়েছে তাঁর অগণিত ভক্ত। গতকাল ০২/০৩/২০ সালমান ভক্তরা ময়মনসিংহ চরপাড়া পুরাতন জনতা ব্যাংকের সামনে এক মানববন্ধন কর্মসূচিতে ‘পিবিআই’র ভুলে ভরা প্রতিবেদন’ প্রত্যাহার করে নতুন করে তদন্তের মাধ্যমে প্রকৃত রহস্য উন্মোচনে ২৮টি যুক্তিও তুলে ধরেছেন ময়মনসিংহ সালমান শাহ্‌ ফ্যান গ্রুপের প্রতিষ্ঠাতা জনাব মোঃ রাজ মাহমুদ মেঘনা।

ময়মনসিংহ সালমান শাহ্‌ ফ্যান গ্রুপের এর আয়োজিত মানব্বন্ধন ও মিছিলটি সর্বস্তরের মানুষের মতামত এবং এলাকার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উক্ত মানববন্ধনটি সকাল ১১-৩০ থেকে ১২-৩০ পর্যন্ত করা হয়। মানববন্ধন ও মিছিলটি
চরপাড়া মোড় হইতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হসপিটাল হয়ে শেষ হয় উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন
লাইভে অমর নায়ক সালমান শাহ্‌ “র জননী নীলা চৌধুরী ও সালমান শাহ্‌ ভক্তকান্ডারী সাজিদ হাসান কামাল এবং ময়মনসিংহ ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব ফজলুল হক উজ্জ্বল , জনাব মোহাম্মদ সুলতান, জনাব মোহাম্মদ সবুর মিয়া এবং সালমান শাহ্‌ ভক্তঅনুরাগীরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak