শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০৮:৫৬ অপরাহ্ন

শিরোনাম
iflixVIP সাবস্ক্রিপশন একমাস সম্পূর্ণ ফ্রি করোনা পরিস্থিতি মোকাবেলায় ভালুকাতে ভূমিকা রেখে চলেছে “তারুণ্যের আলো” “নির্বাসন” আমাদের অনিশ্চিত জীবনেরই গল্প কর্মকর্তারা গরিব মানুষকে আঘাত বা লাঞ্ছিত করে কি আশায়? ত্রিশালে ‘করোনা’ মোকাবেলায় কাজ করছে দ্যা স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন ভালুকায় হাত ধোয়া কার্যক্রম জনপ্রিয় করতে এগিয়ে এলো ‘তারুণ্যের আলো’ করোনা ভাইরাস প্রতিরোধে র‍্যাব -১৪ বিভিন্ন কার্যক্রম করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জেলা ছাত্রলীগ নেতা হুমায়ুন কবির করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ময়মনসিংহ রেড ক্রিসেন্ট সোসাইটি জীবানুমুক্ত থাকতে হাত ধোয়ার বিশেষ সুব্যবস্থা

গ্রীণ লাইফ ব্লাড ফাউন্ডেশন উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং অনুষ্ঠিত

গ্রীণ লাইফ ব্লাড ফাউন্ডেশন উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং অনুষ্ঠিত

এনামুল হক ছোটন :
শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রক্তের বিনিময়ে অর্জিত ভাষার মাসে স্বেচ্ছায় রক্ত দানে উৎসাহিত করার লক্ষ্যে ময়মনসিংহ গ্রীণ লাইফ ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে আজ শনিবার (২২ফেব্রুয়ারি) দাপুনিয়ার ডি কে জি এস ইউনাইটেড কলেজে ফ্রি ব্লাড গ্রুপিংয়ের ক্যাম্পিং অনুষ্ঠিত হয়। ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং এর উদ্বোধন করেন ডি কে জি এস ইউনাইটেড কলেজ এর প্রিন্সিপাল মাসুদুল হাসান আরিফ।

ব্লাড ক্যাম্পিংয়ে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গ্রীণ লাইফ ফাউন্ডেশনের উপদেষ্টা সাজ্জাদ সরকার। উপদেষ্টা তার বক্তব্যে বলেন,বৃহত্তর ময়মনসিংহে স্বেচ্ছায় রক্তদানে তরুন- তরুণীরা সমাজকে উৎসাহিত করা এবং সমাজের সর্বস্তরের মাঝে থ্যালাসেমিয়া রোগ সংক্রান্ত সচেতনতা ছড়িয়ে দিতে গ্রীন লাইফ ব্লাড ফাউন্ডেশন বরাবরই মুখ্য ভূমিকা পালন করে আসছে।গ্রীন লাইফ ব্লাড ফাউন্ডেশন ছাড়াও ময়মনসিংহে গড়ে উঠা অন্যান্য স্বেচ্ছাসেবী সংগঠনকেও আমি এই সচেতনতাকে আরো ছড়িয়ে দেয়ার আহব্বান জানাবো।

আমি বিশ্বাস করি, একমাত্র সচেতনতার মাধ্যমেই বাংলাদেশকে থ্যালাসেমিয়া মুক্ত দেশ হিসেবে গড়ে তোলা সম্ভব।এছাড়াও ফ্রী ব্লাড টেস্ট ক্যাম্পে আরও উপস্থিত ছিলেন গ্রীণ লাইফ ফাউন্ডেশনের সভাপতি সোহান ও সাধারণ সম্পাদক নিশাত এবং সাংগঠনিক সম্পাদক স্বর্ণা, সদস্য মাসুদ উজ্জল,সাদিয়া খায়রুল কলি, লাইলা সুমিত, ফরিদ,আশরাফুল,
সাগাল দা, আকাশ,আসিফ ও প্রমুখ।ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিংয়ে প্রায় সকাল থেকে বিকাল পর্যন্ত ৫০০ জন ছাত্র ছাত্রী ব্লাড গ্রুপ টেস্ট করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak