শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ১২:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম
iflixVIP সাবস্ক্রিপশন একমাস সম্পূর্ণ ফ্রি করোনা পরিস্থিতি মোকাবেলায় ভালুকাতে ভূমিকা রেখে চলেছে “তারুণ্যের আলো” “নির্বাসন” আমাদের অনিশ্চিত জীবনেরই গল্প কর্মকর্তারা গরিব মানুষকে আঘাত বা লাঞ্ছিত করে কি আশায়? ত্রিশালে ‘করোনা’ মোকাবেলায় কাজ করছে দ্যা স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন ভালুকায় হাত ধোয়া কার্যক্রম জনপ্রিয় করতে এগিয়ে এলো ‘তারুণ্যের আলো’ করোনা ভাইরাস প্রতিরোধে র‍্যাব -১৪ বিভিন্ন কার্যক্রম করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জেলা ছাত্রলীগ নেতা হুমায়ুন কবির করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ময়মনসিংহ রেড ক্রিসেন্ট সোসাইটি জীবানুমুক্ত থাকতে হাত ধোয়ার বিশেষ সুব্যবস্থা

মহাবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

মহাবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

এনামুল হক ছোটন :
ময়মনসিংহে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ময়মনসিংহ মহাবিদ্যালয়ের ৫৫ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান গতকাল ২২ ফেব্রুয়ারী রোজ (শনিবার) পুরাতন ফুলবাড়ীয়া বাসস্ট্যান্ড সংলগ্ন ময়মনসিংহ জিলা স্কুলের ছাত্রাবাস মাঠে অনুষ্ঠিত হয়।

ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন মেয়র মোঃইকরামুল হক (টিটু)।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক প্রফেসর আজহারুল ইসলাম, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও ময়মনসিংহ মহাবিদ্যালয় কলেজ গর্ভনিং বডির সদস্য মোঃ তাজুল আলম।

সার্বিক সহযোগিতায় ছিলেন ময়মনসিংহ মহাবিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ সোহেল রহমান ও ক্রীড়া প্রতিযোগিতার পরিচালনার দ্বায়ীত্বভার গ্রহণ করেন ময়মনসিংহ মহাবিদ্যালয়ের শিক্ষক( শারীরিক) শাহ মোঃ আব্দুল হান্নান।

ধন্যবাদন্তে ছিলেন, এস.এম সফিকুল হায়দার, অধ‍্যক্ষ ও সভাপতি, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২০ এবং সৈয়দ মোশাররফ হোসেন, উপাধ্যক্ষ ও আহবায়ক, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২০। ক্রীড়া প্রতিযোগিতার সঞ্চালনা করেন শিক্ষক আরিফুল ইসলাম ও রাফিসা বেগম। প্রতিযোগিতা বিজয়ীদের মাঝে পুরষ্কার ও সনদ তুলে দেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন ১০ নং ওয়ার্ডের কাউন্সিল মোঃ তাজুল আলম। কাউন্সিলর তাজুল আলম শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী হওয়াটা বড় কথা নয়, অংশ গ্রহণ করাটাই বড়ো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak