শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৩:০০ অপরাহ্ন

ময়মনসিংহে মাসিক কল্যান সভায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এর পুরস্কার পেলেন শাহ কামাল আকন্দ

ময়মনসিংহে মাসিক কল্যান সভায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এর পুরস্কার পেলেন শাহ কামাল আকন্দ

এনামুল হক ছোটনঃ ময়মনসিংহ জেলা পুলিশের মাসিক ত্রৈমাসিক (জুলাই-সেপ্টেম্বর) কল্যাণ সভা ৬ অক্টোবর বুধবার ময়মনসিংহের পুলিশ লাইন্সে অনুষ্ঠিত হয়। ময়মনসিংহ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় সেপ্টেম্বর মাসের সেরা অফিসার ইনচার্জ হিসেবে বিবেচিত করা হয়েছে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ পিপিএম বার কে। জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী নন্দির সঞ্চালনায় কল্যাণ সভায় অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার ফজলে রাব্বী, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আলাউদ্দিন, কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ, ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমান, ডিবি ওসি সফিকুল ইসলাম সহ ২২ জন পুলিশ কর্মকর্তাকে কর্মদক্ষতা ও উত্তম ভালো কাজ এবং সেরা দায়িত্ব পালনের জন্য পুরস্কৃত করা হয়।

এই সকল সেরা পুলিশদেরকে জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান সনদপত্র ও সম্মাননা প্রদান করেন। নিয়মিত মামলা নিস্পত্তি, মাদকসহ অন্যান্য চোরাইপণ্য উদ্ধার, নিয়মিত মামলার আসামী গ্রেফতার, ওয়ারেন্ট তামিল এবং সাজা পরোয়ানাভুক্ত পলাতক সর্ব্বোচ্য সংখ্যক আসামী গ্রেফতার করায় কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ সেপ্টেম্বর মাসের জন্য সেরা অফিসার ইনচার্জ নির্বাচিত করা হয়। একই সাথে মাদক উদ্ধারে কোতোয়ালীর এস আই মিনহাজ উদ্দিন, আগষ্ট মাসে নিয়মিত মামলার ১৯ আসামী গ্রেফতারে এস আই নিরুপম নাগ এবং জুলাই মাসে ক্লুসেক হত্যাকান্ডে (রুবেল হত্যা) ৫ জন আসামী গ্রেফতারের মধ্য দিয়ে মামলার রহস্য উদঘাটন করে সেরা এস আই নির্বাচিত হয়েছেন।

এছাড়া কোর্ট পুলিশ পরিদর্শক প্রসুন কান্তি দাস, নান্দাইল মডেল থানারর ওসি মিজানুর রহমান, ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন, ট্রাফিক পুলিশ পরিদর্শক মাসুদ রানা, ডিআইও আঃ কাদেরসহ প্রমুখ। সভায় পুলিশ সুপার বলেন, অতি অল্প সময়ে কোতোয়ালীর ওসি শাহ কামাল আকন্দ ওয়ারেন্ট তামিল, পলাতক, ফেরারী ও নিয়মিত মামলার আসামীদের দ্রুততম সময়ে গ্রেফতার করে আইনের আওতায় এনে উদাহরণ সৃষ্টি করেছেন। উত্তম ও ভাল কাজের প্রতি পুলিশকে আরও অধিক মনোযোগী করতে এবং দায়িত্ববোধকে জাগ্রত এবং ভাল কাজে উৎসাহিত করতে এই পুরস্কার ও সম্মাননা প্রদান করা হচ্ছে। আগামীতে যারা দায়িত্বহীনতার পরিচয় দিবে তাদেরকে তিরস্কার করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak