শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৩:৩৩ অপরাহ্ন

করোনা রোগীর চিকিৎসায় মমেক হাসপাতালে ৫০ টি অক্সিজেন সিলিন্ডার দিলেন প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি

করোনা রোগীর চিকিৎসায় মমেক হাসপাতালে ৫০ টি অক্সিজেন সিলিন্ডার দিলেন প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি

এনামুল হক ছোটন : ময়মনসিংহ বিভাগের সবচেয়ে গুরুত্বপূর্ণ ও সবচেয়ে বড়ো করোনা চিকিৎসা ইউনিটে হাজার হাজার রোগীদের চিকিৎসা চালাচ্ছে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল। করোনা রোগীদের এই চিকিৎসা সেবা প্রদান করতে গিয়ে বর্তমানে অক্সিজেন সিলিন্ডার এর সংকটে হিমশিম খাচ্ছিলো হাসপাতাল কতৃপক্ষ।

এই অবস্থায় করোনা রোগীর চিকিৎসায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালকে ব্যক্তিগত উদ্যোগে ৫০ টি অক্সিজেন সিলিন্ডার দিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ (এমপি)। গত শনিবার (৭ আগষ্ট) দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ফজলুল কবীরের হাতে এ অক্সিজেন সিলিন্ডার ও মাস্ক হস্তান্তর করেন প্রতিমন্ত্রী।

হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান, মচিমহার উপ-পরিচালক ডাঃ ওয়ায়েজউদ্দীন ফরাজী, ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ চিত্তরঞ্জন দেবনাথ, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, ময়মনসিংহ গণপূর্ত অধিদপ্তর এর নির্বাহী প্রকৌশলী মোঃ সাইফুজ জামান চুন্নু, ময়মনসিংহ মেডিকেল কলেজের চিকিৎসকবৃন্দ এবং মেডিকেল কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak