শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৮:২৩ অপরাহ্ন

শিরোনাম
মহানবী সাঃ এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের বিরুদ্ধে ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল শিক্ষা জাতীয়করনের দাবীতে এমপি মনি‘র কাছে স্মারকলিপি প্রদান ময়মনসিংহে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর এটিএম ও সিআরএম বুথের শুভ উদ্বোধন ময়মনসিংহে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ময়মনসিংহে যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ময়মনসিংহে বাংলাদেশ মানবাধিকার সামাজিক উন্নয়ন কল্যান পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে কাচারিঘাটে প্রতিমা বিসর্জন অনুষ্ঠিত আঠারবাড়ী ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তা এগিয়ে মিজানুর রহমান মিজান ময়মনসিংহে জেলায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ৫০০০ পরিবারের মাঝে (ফুড প্যাকেজ) বিতরণ দুই বন্ধুর স্বপ্নের A.R. Tea Station

স্ত্রীর ১৪ প্রেমিকের কাছে ১০০ কোটি ক্ষতিপূরণ দাবি স্বামীর

স্ত্রীর ১৪ প্রেমিকের কাছে ১০০ কোটি ক্ষতিপূরণ দাবি স্বামীর

১০০ কোটি রুপি ক্ষতিপূরণ দাবি করে স্ত্রীর ১৪ জন প্রেমিককে আইনি নোটিশ পাঠিয়েছেন স্বামী। ঘটনাটি ঘটেছে ভারতের কলকাতা শহরে।

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়, স্ত্রী পরকীয়ায় মেতে আছেন- এমন সন্দেহ হয় স্বামীর। এর জের ধরেই নিয়োগ করলেন গোয়েন্দা। খোঁজ-খবর নিয়ে জানা গেল ১৪ জনের সঙ্গে শারীরিক সম্পর্ক রয়েছে স্ত্রীর।

স্ত্রীর সম্পর্কের বিষয়টি জানার পর ১৪ জন পুরুষকে আইনি নোটিশ পাঠিয়েছেন স্বামী। সেখানে সবার কাছে ১০০ কোটি রুপি ক্ষতিপূরণ দাবি করেছেন তিনি। চিঠি পাওয়ার দুই সপ্তাহের মধ্যে এই অর্থ না দিতে পারলে আইনি পদক্ষেপেরও হুঁশিয়ারি দিয়েছেন ওই ব্যক্তি।

১৪ ব্যক্তির উদ্দেশে চিঠিতে নারীর স্বামী লিখেছেন, সম্প্রতি আমি জানতে পেরেছি, আপনারা প্রত্যেকে আমার স্ত্রীর সঙ্গে অবৈধ ও শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন এবং গোপনে আমার স্ত্রীর সঙ্গে যোগাযোগ রাখছেন। আপনারা সকলেই অবগত যে আমার স্ত্রী বিবাহিত। আপনাদের মধ্যে অনেকেই ওর স্বামী হিসেবে আমাকে চেনেন।

এরপরই আইনি নোটিসে তিনি লেখেন, আপনাদের এই অবৈধ কার্যকলাপে আমাদের দাম্পত্য জীবন নষ্ট হয়ে গিয়েছে। সেই যন্ত্রণা আমায় অনেক কষ্ট দিচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak