বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৪:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম

ছবির সেটে দেবের সঙ্গে পাওলির ঝগড়া!

ছবির সেটে দেবের সঙ্গে পাওলির ঝগড়া!

নিউজ ডেস্ক:

কলকাতার জনপ্রিয় অভিনেতা দেব। তার সঙ্গে পাঙ্গা নেয় কার সাধ্য! তবে এবার সেই সাহসটাই দেখিয়ে ফেললেন আলোচিত অভিনেত্রী পাওলি দাম। ছবির সেটে দেবের সঙ্গে তিনি নাকি রীতিমত ঝগড়া করেছেন এবং তাতে তাজ্জব বনে গিয়েছেন দেবও। নিজের আগামী ছবি ‘সাঁঝবাতি’ নিয়ে কথা বলতে বলতে এমনই কিছু কথা শেয়ার করলেন তিনি।

বেশিদিনের কথা নয়। কিছু মাস আগেই এক ছবিতে কাজ করতে রাজি হন দেব ও পাওলি। ছবির নাম ‘সাঁঝবাতি’। দেব সুপারস্টার হলেও পাওলিও বা কম যায় কিসে? তার অভিনয় দক্ষতা নিয়ে কোনও প্রশ্ন থাকতেই পারে না।

প্রথমদিন থেকেই শটে দু’জনকেই একসঙ্গে দরকার ছিল পরিচালক লীনা গঙ্গোপাধ‍্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের। সব ঠিকই চলছিল। কিন্তু মাঝে মধ‍্যে থেকে থেকেই পরিচালক লীনার সঙ্গে ঝামেলা বেঁধে যেত পাওলির। তাতে রীতিমত অবাক হয়ে যান দেব। কিন্তু কেন, কী নিয়ে ঝগড়া করছেন পাওলি? সামনে যেতেই পরিস্কার হয়ে যায় সব।

আসলে এ ঝগড়া সে ঝগড়া নয়। দেব সুপারস্টার হলেও নিজের জমি এক ইঞ্চিও ছাড়তে নারাজ পাওলি। ছবিতে তার যা চরিত্র তাতে পুরো ডুবে গিয়েছেন পাওলি এবং একটা ভালো শটের জন্য সব রকমের পরিশ্রম করতে রাজি পাওলি। আগের দিন তার যে সংলাপ পাওলি দেখে গিয়েছ কেন তা পরের দিন কেটে দেওয়া হয়েছে সেই নিয়েও লীনাকে জেরা করেছেন তিনি।

তবে পাওলির এই ব্যবহারে অবাক হলেও তার ডেডিকেশনকে হ্যাটস অফ জানিয়েছেন দেব। একাধিক সুপারহিট ছবি করা সত্ত্বেও দেব মনে করেন শেখার কোনও শেষ হয় না। তাই পাওলির এই ডেডিকেশনটাও শেখার মতন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak