মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ০৬:৩৯ অপরাহ্ন

‘অপারেশন সুন্দরবন’-এ ভারতের দর্শনা

‘অপারেশন সুন্দরবন’-এ ভারতের দর্শনা

আলোচিত ‘ঢাকা অ্যাটাক’ ছবির পরিচালক দীপঙ্কর দীপনের পরবর্তী ছবি ‘অপারেশন সুন্দরবন’। র‌্যাব ওয়েলফেয়ার কো অপারেটিভ সোসাইটি লিমিটেডের অর্থায়নে এটি প্রযোজনা করছে থ্রি হুইলারস লিমিটেড। তারকাবহুল এ ছবিতে অভিনয় করছেন চিত্রনায়ক রিয়াজ, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল হক রোশান, তাসকিন রহমান, সামিনা বাশার, মনোজ প্রামাণিক, দীপু ইমাম, শেখ এহসানুর রহমানসহ অনেকে।

সম্প্রতি জানা গেল, ‘অপারেশন সুন্দরবন’-এর সঙ্গে নতুন করে যুক্ত হয়েছেন আরও একটি জনপ্রিয় মুখ। তিনি হলেন কলকাতার বাংলা ও হিন্দি ছবির নায়িকা দর্শনা বণিক। ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে। এর মাধ্যমে প্রথমবারের মতো বাংলাদেশি কোনও ছবিতে অভিনয় করছেন এই ভারতীয় সুন্দরী।

এর আগে গায়ক ইমরানের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন দর্শনা। গত সপ্তাহে তিনি শুরু করেছেন ‘অপারেশন সুন্দরবন’-এর শুটিং। এদেশে কাজের অভিজ্ঞতা সম্পর্কে দর্শনা বলেন, ‘বাংলাদেশের ভাষা, সংস্কৃতি, খাবার, পোশাক সবই কলকাতার মতো। এখানে আসলে মনে হয় না বিদেশে এসেছি। একটা ভালো লাগা কাজ করে। এখানে কাজ করে খুব ভালো অভিজ্ঞতা হয়েছে।’

প্রসঙ্গত, বাংলাদেশের ‘ঢাল’ হিসেবে খ্যাত সুন্দরবনকে জলদুস্যমুক্ত করার অভিযানের গল্প নিয়ে নির্মিত হচ্ছে দীপঙ্কর দীপনের ‘অপারেশন সুন্দরবন’। ২০১৭ সালে এই পরিচালকের ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি সুপারহিট হয়েছিল। ব্যবসা করেছিল প্রত্যাশার চেয়ে বেশি। এবারের ছবিটি নিয়েও পরিচালক বেশ আশাবাদী। ইতোমধ্যে ছবির দুই লটের শুটিং শেষ। চলছে শেষ লটের শুটিং।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak