সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ০৫:৪০ পূর্বাহ্ন

শিরোনাম
ভালুকায় অসহায় মানুষের পাশে রয়েছে “তারুণ্যের আলো” iflixVIP সাবস্ক্রিপশন একমাস সম্পূর্ণ ফ্রি করোনা পরিস্থিতি মোকাবেলায় ভালুকাতে ভূমিকা রেখে চলেছে “তারুণ্যের আলো” “নির্বাসন” আমাদের অনিশ্চিত জীবনেরই গল্প কর্মকর্তারা গরিব মানুষকে আঘাত বা লাঞ্ছিত করে কি আশায়? ত্রিশালে ‘করোনা’ মোকাবেলায় কাজ করছে দ্যা স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন ভালুকায় হাত ধোয়া কার্যক্রম জনপ্রিয় করতে এগিয়ে এলো ‘তারুণ্যের আলো’ করোনা ভাইরাস প্রতিরোধে র‍্যাব -১৪ বিভিন্ন কার্যক্রম করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জেলা ছাত্রলীগ নেতা হুমায়ুন কবির করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ময়মনসিংহ রেড ক্রিসেন্ট সোসাইটি

বিচ্ছেদের কষ্ট ভুলতে যা করছেন অভিনেত্রী সানা

বিচ্ছেদের কষ্ট ভুলতে যা করছেন অভিনেত্রী সানা

ওয়াজা তুম হো সিনেমাখ্যাত অভিনেত্রী সানা খান। সম্প্রতি কোরিওগ্রাফার মেলভিন লুইসের সঙ্গে ব্রেকআপ করেছেন তিনি।

বর্তমানে তার মনে অবস্থা প্রসঙ্গে সানা খান বলেন, আমি বিষণ্নতায় ভুগছি ও উদ্বেগের মধ্যে দিন কাটাচ্ছি। তবে নিজের যত্ন নিচ্ছি ও সেরে ওঠার চেষ্টা করছি। পরিবার আমার পাশে রয়েছে। ২০ দিন ঘুমের ওষুধের ওপর ছিলাম। অবশ্য গত দুই দিন ওষুধ ছাড়াই ঘুমাতে পারছি। সামাজিক যোগাযোগমাধ্যমে সবাই বলছে, সব ভুলে সামনে এগিয়ে যেতে। তবে এটা এত সহজ না। যারা প্রতারক তারা দ্রুত সব ভুলে সামনে এগিয়ে যেতে পারে, কিন্তু অঙ্গীকারবদ্ধ থাকলে সময় লাগে।

এই অভিনেত্রী আরো বলেন, আমরা বিয়ের পরিকল্পনা করেছিলাম। দুজনের পরিবার দেখাও করেছিল। সবকিছু আয়োজন হয়েছিল। ২০১৯ সালের এপ্রিল পর্যন্ত সে আমার সঙ্গে ছিল। মে মাসের দিকে তার মধ্যে পরিবর্তন দেখতে পাই আর তখন থেকেই ভুল বোঝাবুঝি শুরু হতে থাকে। তাকে বলি, আমাদের মধ্যে ঝগড়া বেশি হচ্ছে এই সম্পর্ক টিকিয়ে রাখা সম্ভব না। তারপর ভাবলাম, মানিয়ে নেয়ার চেষ্টা করি। বিশ্বাস করবেন না, এই এক বছর আমি কারো সঙ্গে দেখা করিনি। সে সব জায়গায় আমার সঙ্গে থাকতো।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মেলভিনের সঙ্গে ব্রেকআপের বিষয়টি প্রকাশ করেন সানা। পাশাপাশি এই কোরিওগ্রাফার তার সঙ্গে প্রতারণা করেছেন বলে অভিযোগ করেন। আর এ কারণেই ব্রেকআপের সিদ্ধান্ত নেন বলে জানান এই অভিনেত্রী।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak