সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ০৫:০৮ পূর্বাহ্ন

শিরোনাম
ভালুকায় অসহায় মানুষের পাশে রয়েছে “তারুণ্যের আলো” iflixVIP সাবস্ক্রিপশন একমাস সম্পূর্ণ ফ্রি করোনা পরিস্থিতি মোকাবেলায় ভালুকাতে ভূমিকা রেখে চলেছে “তারুণ্যের আলো” “নির্বাসন” আমাদের অনিশ্চিত জীবনেরই গল্প কর্মকর্তারা গরিব মানুষকে আঘাত বা লাঞ্ছিত করে কি আশায়? ত্রিশালে ‘করোনা’ মোকাবেলায় কাজ করছে দ্যা স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন ভালুকায় হাত ধোয়া কার্যক্রম জনপ্রিয় করতে এগিয়ে এলো ‘তারুণ্যের আলো’ করোনা ভাইরাস প্রতিরোধে র‍্যাব -১৪ বিভিন্ন কার্যক্রম করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জেলা ছাত্রলীগ নেতা হুমায়ুন কবির করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ময়মনসিংহ রেড ক্রিসেন্ট সোসাইটি

মেহজাবীনের ভিন্ন উদ্যোগ

মেহজাবীনের ভিন্ন উদ্যোগ

ছোট পর্দার ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে অন্যতম মেহজাবীন চৌধুরী। সারা বছরই নাটকের শুটিং নিয়ে ব্যস্ত থাকেন তিনি। এছাড়াও বিশেষ দিবস এলেই তার ব্যস্ততা যেন বেড়ে যায়। তবে এই ব্যস্ততার মাঝেও অসহায় ও সুবিধাবঞ্চিত পথশিশুদের জন্য কাজ করে যাচ্ছেন তিনি।

অসহায় ও সুবিধাবঞ্চিত পথশিশুদের পাশে দাঁড়াতে প্রায় দুই বছর আগে সেবামূলক প্রতিষ্ঠান হাসি ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। দেশের বিভিন্ন স্থানে থাকা তার ভক্তরা প্রতিষ্ঠানটির নানা কার্যক্রম পরিচালনা করেন।

সম্প্রতি বিশ্ব ভালোবাসা দিবসে উপলক্ষে ঢাকা, ফেনী ও বগুড়াসহ দেশের বেশ কয়কটি জেলার প্রায় ৬০০ পথশিশু ও সুবিধাবঞ্চিতদের মাঝে বিনামূল্যে খাবার বিতরণ করে প্রতিষ্ঠানটি। ২০১৮ সাল থেকে এমন উদ্যোগ বাস্তবায়ন করছেন হাসি ফাউন্ডেশনের সভাপতি মেহজাবীন।

এ প্রসঙ্গে সংগঠনটির সহ-সভাপতি জয় বিশ্বাস বলেন, প্রথমে ২০১৮ সালের রমজানে রাজধানীতে গরিব-দুঃখীদের মাঝে আমরা বস্ত্র বিতরণ করি। এরপর বেশকিছু এতিমখানায় ইফতার ও খাবার বিতরণ করা হয়। সে থেকে পথশিশুদের জন্য প্রতি ঈদে জামা-কাপড় কিনে দেওয়া ও তাদের চিকিৎসায় সহযোগিতা করাসহ নানাভাবে কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, তাদের কেউ নেই, কিন্তু স্বপ্ন ও আত্মবিশ্বাস আছে। তারা যাতে কোনো বাঁধা ছাড়া এগিয়ে যেতে পারে, সেই চেষ্টাতেই কাজ করছে হাসি ফাউন্ডেশন। আমরা সাধ্যমত আর্থিক অনুদান করে সহায়তা করছি। আপনারাও যে যার মতো তাদের জন্য এগিয়ে আসুন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak