রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৪:২৮ অপরাহ্ন

শিরোনাম
ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করলো প্রতিবন্ধী শিক্ষার্থীরা রাবিতে স্কাউট এর জনক লর্ড পাওয়েলের জন্মজয়ন্তী উদ্যাপন গ্রীণ লাইফ ব্লাড ফাউন্ডেশন উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং অনুষ্ঠিত ময়মনসিংহে কাশরে জমি নিয়ে সালিশি বৈঠক ড্রীম স্কোয়ান্ডার এসোসিয়েশন এর ১ম বর্ষপূর্তি উদ্যাপন উপলক্ষ্যে সেমিনার  বিচ্ছেদের কষ্ট ভুলতে যা করছেন অভিনেত্রী সানা ইতিহাস মুছে ফেলা যায় না: প্রধানমন্ত্রী দক্ষিণ কোরিয়ায় যে সম্প্রদায় থেকে ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস সাউথ এশিয়ান ইয়ুথ ফেস্টিভালে অংশগ্রহণ করছে জাককানইবি’র চার শিক্ষার্থী মহাবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

বিয়ের পিঁড়িতে দেব!

বিয়ের পিঁড়িতে দেব!

টলি পাড়ায় আবারও বসন্তের ছোঁয়া? এ বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন স্বয়ং দেব! অন্তত দেবের ইনস্টাগ্রাম, টুইটার অ্যাকাউন্ট সে কথাই জানান দিচ্ছে। আর দেব নিজের মুখেও ‘স্বীকার’ করে নিয়েছেন খুব শীঘ্রই বিয়ে করছেন তিনি।

লাল রঙের বিয়ের কার্ড। উপরে হলুদ রঙে লেখা রয়েছে ‘শুভ বিবাহ’। লেখা রয়েছে ‘শ্রী শ্রী প্রজাপতয়ে নম’। সোশ্যাল অ্যাকাউন্টে সেই কার্ড শেয়ার করে দেব লিখেছেন, কেউ ফাঁস করার আগে জানিয়ে রাখলাম। আপনাদের সবার আশীর্বাদ প্রয়োজন”।

সামান্য একটা বিয়ের কার্ড সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে হৈ হৈ ফেলে দিয়েছেন টলিউডের সুপারস্টার দেব। শুধু বিয়ের কার্ড পোস্ট নয়। পোস্ট দেখে যে কেউ ভাবতেই পারেন নিজের বিয়ের খবর আগাম দিতেই সুপারস্টারের এই সোশ্যাল পোস্ট।

আর এতেই আলোচনার ধুম পড়ে সোশ্যাল মিডিয়ায়।

পাত্রী কি তবে রুক্মিণী? এমনিতেই তাঁদের সম্পর্কের রসায়ন নিয়ে বেশ কয়েক বছর ধরেই শোনা যায় নানা ধরনের গুঞ্জন। নিজেরা যদিও বারেবারেই ‘নিছক ভাল বন্ধু’ বলে ব্যাপারটা এড়িয়ে যান। তবে একসঙ্গে কেনিয়া ট্যুর থেকে একসঙ্গে রেস্তরাঁ যাওয়া…সবই চলতে থাকে পুরোদমে। তাই দেব ওই পোস্ট শেয়ার করতেই তাঁর সোশ্যাল অ্যাকাউন্টে শুভেচ্ছার ঢল নেমেছে। শুধু দেব নয়, ফ্যানেরা শুভেচ্ছা জানিয়েছেন রুক্মিণীকেও।

আনন্দবাজার ডিজিটালকে এর আগে বিয়ে প্রসঙ্গে দেব বলেছিলেন, আমার এখনও বিয়ের বয়স হয়নি।” তবে কি বাকি সহকর্মীদের পর পর বিয়ে করতে দেখে দেবের মনেও বাজল বিয়ের সানাই?

যদিও দেবের ঘনিষ্ঠ সূত্র বলছে, বিয়ে-টিয়ে আদৌ করছেন না দেব। খুব শীঘ্রই নতুন ছবি ঘোষণা করতে চলেছেন তিনি। তাঁরই প্রোমোশনের জন্যই এই অভিনব পন্থা বেছে নিয়েছেন টলিপাড়ার হার্টথ্রব দেব অধিকারী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak