শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:২৭ পূর্বাহ্ন

শিরোনাম
জাবিতে স্বশরীরে ক্লাস-পরীক্ষা বন্ধ ঘোষণা ময়মনসিংহ প্রেসক্লাবের নির্বাহী পরিষদ নির্বাচনে সাধারণ সম্পাদক পদে বাবুল হোসেন সহ নির্বাচিত হলেন যারা ময়মনসিংহ জেলা পুলিশ সুপার এর নির্দেশনায় পুলিশ টিমের মাস্ক বিতরণ পরিচ্ছন্ন নগরী গড়তে সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে মসিক এর ভ্রাম্যমাণ অভিযান জাবিতে শাবিপ্রবি উপাচার্যের কুশপুত্তলিকা দাহ দৃকের সাথে ময়মনসিংহ বিভাগীয় নারী সাংবাদিকদের অভিজ্ঞতা বিনিময় করোনা প্রতিরোধে ময়মনসিংহ জেলা পুলিশের উদ্যোগে মাস্ক ক্যাম্পেইন ময়মনসিংহ কোতোয়ালী থানা পুলিশের অভিযানে গ্রেফতার ১১ মসিকের উদ্যোগে করোনা রেজিষ্ট্রেশন সেবা ও নতুন টিকা কেন্দ্রের উদ্বোধন শাবিপ্রবিতে পুলিশি হামলার প্রতিবাদে জাবিতে মানববন্ধন

জাবি রসায়ন সংসদের ভিপি গৌতম, জিএস নাজমুল

জাবি রসায়ন সংসদের ভিপি গৌতম, জিএস নাজমুল

মান্নান, জাবি প্রতিনিধিঃ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের রসায়ন সংসদ নির্বাচনে ৪৫তম ব্যাচের শিক্ষার্থী গৌতম কুমার দাশ সহসভাপতি (ভিপি) নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক (জিএস) হিসেবে ৪৬তম ব্যাচের শিক্ষার্থী নাজমুল হুদা ও সহ-সাধারণ সম্পাদক (এজিএস) হিসেবে ৪৭ তম ব্যাচের শিক্ষার্থী শফিউল আলম আদিদ মনোনিত হয়েছেন ।

মঙ্গলবার (৪জানুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয় ২৯ ডিসেম্বর ভিপি পদে নির্বাচন অনুষ্ঠিত হয় এবং নির্বাচনের ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার রসায়ন বিভাগের অধ্যাপক মোহাম্মদ মামুন হোসেন।

অন্যান্য পদগুলোর মধ্যে সাংস্কৃতিক সম্পাদক পদে শেখ রাফিদ করিম, ক্রীড়া সম্পাদক সানিমুল ইসলাম, পাঠাগার সেমিনার সম্পাদক সাদেক নাঈম, সহ-ক্রীয়া সম্পাদক রাকিবুল হাসান, প্রচার ও ছাত্রকল্যাণ সম্পাদক সুজয় মল্লিক, মহিলা সম্পাদিকা রিফাত সুলতানা কেয়া মনোনিত হয়েছেন।এরা আগামী এক বছরের জন্য তাদের দায়িত্ব পালন করবেন।

এছাড়া সদস্য হিসেবে মনোনিত হয়েছেন হয়েছেন- তাজরী ইসলাম তন্বী, ইকবাল হোসাইন, মৃদুল শাহা, সামিন ইয়াসির বর্ষণ, সজীব সরকার । নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন- রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুস সবুর ও প্রভাষক মাহবুব আলম।

নব নির্বাচিত সহ-সভাপতি (ভিপি) গৌতম কুমার দাশ বলেন, “ভিপি নির্বাচিত হওয়ায় আমি অত্যন্ত আনন্দিত। আমি সর্বদা শিক্ষার্থীদের যৌক্তিক দাবীর পক্ষে কাজ করেছি এবং ভবিষ্যতেও শিক্ষকদের কাছে শিক্ষার্থীদের সকল যৌক্তিক দাবীসমূহ আদায় করার লক্ষ্যে কাজ করবো এবং রসায়ন সংসদকে একটি কার্যশীল ও ছাত্রবান্ধব সংসদ হিসেবে পরিচালনা করার চেষ্টা করবো।”

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak