বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৩:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম

জাবিতে দাবা ক্লাবের নতুন কমিটি, সভাপতি আসিফ, সম্পাদক সীমান্ত

জাবিতে দাবা ক্লাবের নতুন কমিটি, সভাপতি আসিফ, সম্পাদক সীমান্ত

দাবা

আব্দুল মান্নান, জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) -তে ২০১৯-২০ সেশনের জন্য দাবা ক্লাবের নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটির সভাপতি হিসেবে ক্যাম্পাসের ৪৪ তম আবর্তনের গণিত বিভাগের শিক্ষার্থী আসিফ আদনান এবং সাধারণ সম্পাদক হিসেবে ৪৫ তম আবর্তনের আইআইটি বিভাগের লুতফুর রহমান সীমান্ত-কে নির্বাচিত করা হয়েছে। আসিফ আদনান জাবি দাবা ক্লাবের বিগত কমিটির সাধারণ সম্পাদক এবং সীমান্ত বিগত কমিটিতে কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন। বিগত কমিটির সভাপতি হিসেবে বাংলা বিভাগের ৪৩ তম আবর্তনের শিক্ষার্থী উষাচিং খেয়াং দায়িত্ব পালন করেছেন।

বিগত ০২ নভেম্বর (শনিবার) ক্যাম্পাসের জিমনেশিয়াম ভবনে একটি সার্বজনীন দাবা প্রতিযোগীতার আয়োজন করা হয় এবং প্রতিযোগীতার পর পরিসংখ্যান বিভাগের প্রাক্তন শিক্ষার্থী ২৬ তম আবর্তনের মোঃ আনিসুল হক বুলবুলের তত্ত্বাবধানে একটি নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদক এবং কোষাধ্যক্ষ নির্বাচন করা হয়। কমিটিতে কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত হন সরকার ও রাজনীতি বিভাগের ৪৭ তম আবর্তনের শিক্ষার্থী আলমগীর হোসেন।  এর পরদিন ০৩ নভেম্বর (রবিবার) বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে কমিটি পূর্ণাঙ্গ করা হয়।

কমিটিতে উপদেষ্টা হিসেবে দায়িত্ব নিয়েছেন, গণিত বিভাগের প্রভাষক জনাব শহীদুল ইসলাম সোহাগ, শারীরিক শিক্ষা বিভাগের সহকারী পরিচালক উথোয়াই চিং রোয়াজা, পরিসংখ্যান বিভাগের ২৬ তম আবর্তনের সাবেক শিক্ষার্থী আনিসুল হক বুলবুল এবং ২৭ তম আবর্তনের গণিত বিভাগের সাবেক শিক্ষার্থী মোঃ ওয়াহিদ আলম।

পূর্ণাঙ্গ কমিটিতে স্থান প্রাপ্ত অন্যান্যরা হলেন, সহ সভাপতি হিসেবে ইতিহাস বিভাগের ৪৫ তম আবর্তনের শিক্ষার্থী জিয়াউল হক ফয়সাল, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে ৪৬ তম আবর্তনের প্রান্তোষ ভট্টাচার্য্য, সাংগঠনিক সম্পাদক হিসেবে ৪৬ তম আবর্তনের জান্নাতুল ফেরদৌসী এবং ৪৭ তম আবর্তনের নাবিদ নাহিয়ান, প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে ৪৭ তম আবর্তনের আশফাক হোসেন এবং দপ্তর সম্পাদক হিসেবে ৪৮ তম আবর্তনের নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের শিক্ষার্থী আব্দুল মান্নান।

উল্লেখ্য, এটি জাবি দাবা ক্লাবের তৃতীয় কার্যনির্বাহী কমিটি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak