বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৪:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম

ত্রিশালে এমআইটি ইনস্টিটিউটের ৮ম বর্ষপূর্তি উদযাপিত

ত্রিশালে এমআইটি ইনস্টিটিউটের ৮ম বর্ষপূর্তি উদযাপিত

ত্রিশালে

নিজস্ব প্রতিবেদক: “জীবনের জন্য প্রযুক্তি” এই স্লোগান কে সামনে রেখে এমআইটি ইনস্টিটিউট, ত্রিশাল – এর ৮ম বর্ষপূর্তি উদ্যাপন করা হয়েছে। ১১ নভেম্বর, ২০১৯ ইং, সোমবার, ত্রিশাল উপজেলার ঐতিহ‍্যবাহী কাশিগঞ্জ বাজারে এমআইটি ইনস্টিটিউট প্রাঙ্গণে জামকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানটির আয়জন করা হয়। দিনব‍্যাপী অনুষ্ঠানমালায় ছিল গুণিজন সম্মননা, মেধা অন্বেষণ, কুইজ প্রতিযোগিতায় বিজয়ী এবং সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার প্রদান।

ত্রিশালে
গুনিজন সম্মাননায় গুজিয়াম আমিরাবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ প্রধান শিক্ষক জনাব আব্দুল মজিদ-কে শিক্ষাক্ষেত্রে এবং জনাব এটিএম আছমত আলী কে শিক্ষা এবং শহীদদের স্মরণে দুটি প্রতিষ্ঠান প্রতিষ্টা এবং রায়ের গ্রামের বধ্যভুমি প্রতিষ্ঠায় অসামান্য অবদানের জন্য এমআইটি-২০১৯ “আজীবন সম্মাননা” প্রদান করা হয়।

বিশেষ সম্মাননায় প্রাক্তণ ইউপি সচিব জনাব আব্দুল লতিফ, এম আইটি ইনস্টিটিউট এর পরিচালক জনাব ফয়সাল আহম্মেদ এবং নাজমুন নাহার সুমাইয়া কে বিশেষ সম্মাননা প্রধান করা হয়।

ত্রিশালে

উক্ত ৮ম বর্ষপূর্তিতে এম আইটি ইনস্টিটিউট এর চেয়ারম্যান জনাব মোজাম্মেল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব হুমায়ন কবির আকন্দ এবং অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব মাহমুদা খানম রুমা, শিখরী ফাউন্ডেশনের পরিচালক এবং পারফেক্ট মডেল স্কুল, ত্রিশাল এর প্রধান শিক্ষক সাইফুল আলম তুহিন  এবং বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষকগণ সহ অনেকেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak