শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:০৬ অপরাহ্ন

মারুফ এবং শাহেরের স্মরণে শহীদ রফিক জব্বার হল ছাত্রলীগের দোয়া মাহফিল

মারুফ এবং শাহেরের স্মরণে শহীদ রফিক জব্বার হল ছাত্রলীগের দোয়া মাহফিল

মারুফ

নিজস্ব প্রতিবেদক: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের ৪৮ তম আবর্তনের শিক্ষার্থী মারুফ হাসান জুবায়ের এবং নির্মাণাধীন হলের ৮ তলা থেকে পড়ে মৃত্যু বরণ করা শ্রমিক শাহের আলীর অকাল প্রয়াণে বিশেষ দোয়া মাহফিল এর আয়োজন করেছে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের শহীদ রফিক জব্বার হল শাখা।

২৮ মে, শুক্রবার, বিশ্ববিদ্যালয়স্থ প্রান্তিক কমিউনিটি মসজিদে জুম্মার নামাজের পর উক্ত দোয়া মাহফিলটি আয়োজিত হয়। এসময় উপস্থিত ছিলেন শহীদ রফিক জব্বার হলের প্রভোস্ট ও মসজিদ কমিটির সভাপতি জনাব সোহেল আহমেদ, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ সম্পাদক মোঃ ইমরান হোসেন, মোঃ ইবনে হৃদয় এবং সাব্বির হোসেন সহ আরও অনেকে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (২৫ মে) রাত ৮টার দিকে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস হাসপাতালে মস্তিষ্কের রক্তক্ষরণের কারণে মৃত্যু হয় মারুফের। তিনি শহীদ রফিক জব্বার হলের আবাসিক ছাত্র ছিলেন। তার গ্রামের বাড়ি পাবনার সদর উপজেলায়। দুই ভাই-বোনের মধ্যে মারুফ বড়।

অন্যদিকে, গত বৃহস্পতিবার (২৭ মে) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে  নির্মাণাধীন হলের ৮ তলা থেকে পড়ে শাহার আলী নামের এক তরুণ শ্রমিকের মৃত্যু হয়েছে। তিনি কুড়িগ্রাম জেলার নাগেশ্বর উপজেলার পদ্মারচর গ্রামের সমসের আলীর ছেলে। বিকাল সাড়ে চারটার দিকে নির্মাণাধীন ২২ নং হলের ৮ তলার পিলারে রড বাঁধার সময় তিনি নিচে পড়ে যান।  আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পথে মৃত্যুবরণ করেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak