শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৩:০৩ অপরাহ্ন

জাগ্রত আছিম গ্রন্থাগারের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন

জাগ্রত আছিম গ্রন্থাগারের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন

জাগ্রত

ফুলবাড়ীয়া উপজেলার জাগ্রত আছিম গ্রন্থাগারের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৮ই ফেব্রুয়ারি, ২০২১ইং বিকাল ৪.০০ ঘটিকায় সভাপতির সূচনা বক্তব্যের মাধ্যমে গ্রন্থাগার কার্যালয়ে এ অনুষ্ঠানের শুরু হয়। গ্রন্থাগারের পরিচালক জিল্লুর রহমান রিয়াদের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাগ্রত আছিম গ্রন্থাগারের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য, শাহাবুদ্দীন ডিগ্রী কলেজের সিনিয়র প্রভাষক মোঃ আসাদুজ্জামান আকন্দ।

আলোচনা অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন শাহাবুদ্দীন ডিগ্রী কলেজের সিনিয়র প্রভাষক মোঃ সাদেকুর রহমান, আছিম বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ গোলাম ফারুক, জাগ্রত আছিম গ্রন্থাগারের উপদেষ্টা পরিষদের সদস্য মোঃ মোজাম্মেল হক ও ওরিয়েন্ট স্টুডেন্টস এসোসিয়েশন এর সভাপতি মোঃ মিনহাজুল আবেদীন নান্নু।

অন্যান্যদের সাথে এসময় আরো উপস্থিত ছিলেন জাগ্রত আছিম গ্রন্থাগারের প্রতিষ্ঠাতা সদস্য, বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের ছাত্র মোঃ হুমায়ুন কবির, মোঃ সাব্বির আলম নাহিদ, জাগ্রত আছিম গ্রন্থাগার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান জাহিদ, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ, অর্থ সম্পাদক মেহেদী হাসান আকাশ, দপ্তর সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ, উপ দপ্তর সম্পাদক আল আমিন শাহপরান দৌলত, সহঃ সমাজ কল্যাণ সম্পাদক জাহিদুল ইসলাম জুয়েল, কার্যকরী সদস্য মোঃ রিদাউল ইসলাম রিফাত, মোছাঃ রোখসানা আক্তার, সানজিদা আক্তার রিয়া, মোছাঃ ফারহানা আক্তার প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, “বই পড়, নিজেকে জানো” স্লোগানকে ধারণ করে একটি আলোকিত সমাজ গড়ার জন্য কাজ করে যাচ্ছে জাগ্রত আছিম গ্রন্থাগার। সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে জাগ্রত আছিম গ্রন্থাগার চার বছর অতিক্রম করে ৫ম বর্ষে পদার্পণ করেছে। ভবিষ্যৎ পথচলায় সকলের আন্তরিক সহযোগিতা কাম্য।”

আলোচনার পর জাগ্রত আছিম গ্রন্থাগারের উত্তরোত্তর সফলতা এবং গ্রন্থাগারের অন্যতম উপদেষ্টা মোঃ মুজিবর রহমান এর রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। এরপর সভাপতি সাহেব আজকের অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak