বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ০৩:১৫ পূর্বাহ্ন

আকিজ কলেজ অব হোম ইকনমিক্স এর নবীন বরণ অনুষ্ঠিত

আকিজ কলেজ অব হোম ইকনমিক্স এর নবীন বরণ অনুষ্ঠিত

নবীন

নিজস্ব প্রতিবেদক: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের তৃতীয় ব্যাচের নবীন শিক্ষার্থীদের বরণ করে নিলো আকিজ কলেজ অব হোম ইকনমিক্স। শনিবার (২২ ফেব্রুয়ারি) সকাল দশটায় রাজধানীর মগবাজারে অবস্থিত আদ্ব-দ্বীন হাসপাতালের ব্যারিস্টার রফিক-উল হক অডিটোরিয়ামে এ নবীন বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় জীব বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ইমদাদুল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদ্ব-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ড. শেখ মহিউদ্দিন। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধান এবং পৃষ্ঠপোষনায় ছিলেন আকিজ কলেজ অব হোম ইকনমিক্স এর পরিচালনা কমিটির প্রতিষ্ঠাতা সদস্য শেখ সাবিনা।

নবীন

দেশে নারীদের উচ্চ শিক্ষা গ্রহণে বর্তমানে যে কয়টি প্রতিষ্ঠান অগ্রনী ভূমিকা পালন করে আসছে, আকিজ কলেজ অব হোম ইকনমিক্স সেগুলোর মধ্যে একটি। দ্রুততার সঙ্গে কলেজটি সকলের ভরসা অর্জন করতে সক্ষম হয়েছে। ইতোমধ্যে নির্ধারিত সকল ভর্তির কোটা পূরণসহ ভর্তির  নির্ধারিত আসন পূরণ হয়েছে।

নবীন

এ প্রসঙ্গে কথা বলতে গিয়ে প্রতিষ্ঠানের অধ্যক্ষ অধ্যাপক লায়লা আরজুমান্দ বানু বলেন,

“নবীনদের জন্য এবং তাঁদের অভিভাবকদের উদ্দেশ্যে আমরা একটা কথাই বলতে চাই যে, প্রতিটি মেয়েই এখানে উচ্চশিক্ষার উপযুক্ত পরিবেশ অবশ্যই পাবে। আমি আশাবাদী তারাও ভালো রেজাল্ট করে সফলতার সাথে যোগ্য স্থান অর্জন করে নিবে। কলেজ কর্তৃপক্ষ প্রতিটি মেয়ের নিরাপদে, নির্বিঘ্নে পড়াশোনার ব্যবস্থা করবে।”

নবীন

উল্লেখ্য, উক্ত নবীন বরণ অনুষ্ঠানের ইভেন্ট পার্টনার হিসেবে আকিজ কলেজ অব হোম ইকনমিক্স এর সঙ্গে যুক্ত ছিলো ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি জিমক্র্যাকস।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak