শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:১৫ অপরাহ্ন

শিরোনাম
কোতোয়ালি পুলিশের অভিযানে লোপাট প্রায় ২৮ লক্ষ টাকা উদ্ধার মেধাবী শিক্ষার্থী সাগরকে বাঁচাতে আর্থিক সাহায্যের আবেদন ক্ষতিকারক প্লাস্টিকের কাপ ও কিছু কথা গৌরীপুরে সঞ্জীবনের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ময়মনসিংহের ভালুকায় সাংবাদিক লাঞ্ছিতের প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন ময়মনসিংহ মহানগর ও জেলা শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারীদের সম্মেলন অনুষ্ঠিত গ্রীন লাইফ ফাউন্ডেশনের “২ টাকার খাবার” এর উদ্যোগে পথশিশুদের মাঝে বিরিয়ানি বিতরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রদানকৃত “হাই ফ্লো নেজাল ক্যানুলার ( CPAP Ventilator) হস্তান্তর অনুষ্ঠান ইস্পাহানি এর পক্ষ থেকে ময়মনসিংহ জেলা পুলিশকে N95 মাস্ক প্রদান মুক্তাগাছায় চোরাই আটোসহ দুই চোর গ্রেফতার

ময়মনসিংহ বিভাগীয় আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতায় দ্বিতীয় সেরা ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজ

ময়মনসিংহ বিভাগীয় আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতায় দ্বিতীয় সেরা ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজ

বিতর্ক

ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজ থেকে, আব্দুল্লাহ আল শান্ত: গত ০৬ ও ০৭ এপ্রিল, ২০১৯ ইং জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে আয়োজিত হলো, “তারুণ্যের গণতন্ত্র বিতর্ক উৎসব” শীর্ষক ময়মনসিংহ বিভাগীয় আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতা। Democracy International, USAID এবং UKAID এর সৌজন্যে আয়োজিত এই প্রতিযোগিতায় অংশ নেয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ২টি বিতার্কিক দল, ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজের বিতার্কিক দল, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের বিতার্কিক দল, আনন্দমোহন কলেজের বিতার্কিক দল এবং ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের বিতার্কিক দল।

০৬ এপ্রিল বিতর্কের ট্যাব রাউন্ডে এই প্রতিযোগিতার সাবেক চ্যাম্পিয়ন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ডিবেটিং টিম ও আনন্দমোহন কলেজ ডিবেট টিমকে হাড়িয়ে ফাইনালে উঠার গৌরব লাভ করে ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজ ডিবেট সোসাইটি টিম। ০৭ এপ্রিল তারিখে অনুষ্ঠিত হওয়া ফাইনালে ইঞ্জিনিয়ারিং কলেজ ডিবেট টিমকে হারিয়ে কবি নজরুল বিশ্ববিদ্যালয় ডিবেট সোসাসিটি চ্যাম্পিয়ন হয়। রানার্স আপ হয় ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজ।

পুরো টুর্নামেন্টের সেরা বক্তা হওয়ার গৌরব অর্জন করেন ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজের মোঃ তুষার হাসান। ইঞ্জিনিয়ারিং কলেজ ডিবেট ক্লাবের পৃষ্ঠপোষকতায় ছিলেন, সহকারী অধ্যাপক আব্দুস সত্তার টিটু, প্রভাষক মোঃ সালাউদ্দিন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ৭ম ব্যাচের রাকিব, বিল্লাল, খালিদ সহ প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak