রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৫:৫৬ অপরাহ্ন

শিরোনাম
ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করলো প্রতিবন্ধী শিক্ষার্থীরা রাবিতে স্কাউট এর জনক লর্ড পাওয়েলের জন্মজয়ন্তী উদ্যাপন গ্রীণ লাইফ ব্লাড ফাউন্ডেশন উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং অনুষ্ঠিত ময়মনসিংহে কাশরে জমি নিয়ে সালিশি বৈঠক ড্রীম স্কোয়ান্ডার এসোসিয়েশন এর ১ম বর্ষপূর্তি উদ্যাপন উপলক্ষ্যে সেমিনার  বিচ্ছেদের কষ্ট ভুলতে যা করছেন অভিনেত্রী সানা ইতিহাস মুছে ফেলা যায় না: প্রধানমন্ত্রী দক্ষিণ কোরিয়ায় যে সম্প্রদায় থেকে ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস সাউথ এশিয়ান ইয়ুথ ফেস্টিভালে অংশগ্রহণ করছে জাককানইবি’র চার শিক্ষার্থী মহাবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

শিক্ষা বিভাগে দুর্নীতি চাই না: দুদক চেয়ারম্যান

শিক্ষা বিভাগে দুর্নীতি চাই না: দুদক চেয়ারম্যান

দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, শিক্ষা বিভাগে আমরা দুর্নীতি চাই না। এ বিষয়ে আমরা খুবই কঠোর। শিক্ষাক্ষেত্রে দুর্নীতি হলে বহু মামলা হবে। হাইস্কুলে টেস্ট পরীক্ষার ৬ মাসের খাতা রাখার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

রোববার (২৯ ডিসেম্বর) দুপুরে মৌলভীবাজার জেলা প্রশাসন সম্মেলন কক্ষে ‘দুর্নীতিমুক্ত সরকারি সেবা, দুর্নীতির অভিযোগের প্রকৃতি’ বিষয়ে জেলা পর্যায়ের সকল-কর্মকর্তাদের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দুদক চেয়ারম্যান বলেন, আমরা আইনগুলো জানি কিন্তু মানিনা, এটা একটা সমস্যা। আইনগুলো তৈরি করা হয় আইন মান্য করার জন্য, আইন প্রয়োগ করার জন্য নয়। এটা আমাদের বুঝতে হবে যে, কোন পুলিশের পক্ষে আইনশৃঙ্খলা রক্ষা করা সম্ভব না, কখনো না।

এদিকে দুদকের উপস্থাপনয় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অনিয়ম, স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের অনিয়ম, বন বিভাগের কর্মকর্তাদের অনিয়ম, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের অনিয়ম, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অনিয়ম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অনিয়ম, আইনশৃঙ্খলা বাহিনীর অনিয়ম, কাস্টমস বিভাগের অনিয়ম, চা বাগান ব্যবস্থাপনায় অনিয়ম, গণপূর্ত অধিদপ্তরের অনিয়ম, সড়ক ও জনপদে অনিয়ম ও পল্লী বিদ্যুৎ বিভাগের অনিয়ম তুলে ধরা হয়।

মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শিরিন এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ ড. ফজলুল আলী, জেলা পুলিশ সুপার ফারুক আহমদসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak