বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৯:২২ পূর্বাহ্ন

মসিকের উদ্যোগে কোভিড-১৯ টিকাদান কার্যক্রমে সক্রিয় অংশগ্রহণকারীদের সম্মাননা স্মারক ও সনদ প্রদান

মসিকের উদ্যোগে কোভিড-১৯ টিকাদান কার্যক্রমে সক্রিয় অংশগ্রহণকারীদের সম্মাননা স্মারক ও সনদ প্রদান

 এনামুল হক ছোটন : ময়মনসিংহ সিটি কর্পোরেশন( মসিক) এর স্বাস্থ্য বিভাগের আয়োজনে কোভিড-১৯ টিকাদান কার্যক্রমে সক্রিয় অংশগ্রহণের জন্য সুপারভাইজার/ঠিকাদানকারী/স্বেচ্ছাসেবক ও সংশ্লিষ্টদের সম্মাননা স্মারক ও সনদ প্রদান করা হয়। গত ১৮ নভেম্বর বৃহস্পতিবার বিকালে ময়মনসিংহ নগরীর টাউন হল মোড়ের তারেক স্মৃতি অডিটোরিয়ামে সম্মাননা স্মারক ও সনদ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর মেয়র মোঃ ইকরামুল হক টিটু। এ সময় টিকাদানকর্মী, সুপারভাইজার এবং স্বেচ্ছাসেবকগণের উদ্দেশ্যে মেয়র বলেন, আপনারা করোনার দুঃসময়ে নিজের কথা না ভেবে সকলের সুরক্ষায় যে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন তার জন্য আমরা কৃতজ্ঞ। সনদ ও সম্মাননা প্রদানের মাধ্যমে আমাদের কৃতজ্ঞতা প্রকাশ করছি। যাতে আপনাদের এ অবদান পরবর্তী প্রজন্ম জানতে পারে, আপনাদের যেন চিনতে পারে। মেয়র তাঁর বক্তব্যে করোনা মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যক্রমকে তুলে ধরেন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আছেন বলেই আমরা নিরাপদ। মেয়র করোনা টিকাদানের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনাদের জন্যই ময়মনসিংহ সিটির ১৮ উর্ধ্ব ৮০ ভাগ মানুষকে টিকাদানের আওতায় আনা সম্ভব হয়েছে। সকলের সহযোগিতায় সুরক্ষায় এ কার্যক্রমকে চালিয়ে যেতে হবে।

ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা সংক্রান্ত স্থায়ী কমিটির আহ্বায়ক মোঃ কামাল খান এর সভাপতিত্বে ও ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল এর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ গোলাম কিবরিয়া, ময়মনসিংহ সিভিল সার্জন ডাঃ মোঃ নজরুল ইসলাম, ময়মনসিংহ বিএমএ সাধারণ সম্পাদক ডাঃএইচ এম গোলন্দাজ তারা, ময়মনসিংহ নাসিং কলেজ এর অধ্যক্ষ নাজমা খাতুন।

এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর প্যানেল মেয়রগণ ও কাউন্সিলরগণ, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা এইচ কে দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা মোঃ রাজীব আহমেদ, নগর পরিকল্পনাবিদ মানস বিশ্বাস, প্রশাসনিক কর্মকর্তা কাঞ্চন কুমার নন্দী, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা মোঃ দীপক মজুমদার, বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মহব্বত আলী সহ অনন্যা কর্মকর্তাগণ ও ময়মনসিংহে কোভিড-১৯ টিকাদান কার্যক্রমে সক্রিয় অংশগ্রহণকারী সুপারভাইজার / টিকাদানকারী ও ময়মনসিংহ রেডক্রিসেন্টের ইউনিটের সদস্যগণ এবং সকল স্বেচ্ছাসেবকগণ। কোভিড ১৯ টিকাদান কার্যক্রমে সক্রিয় অংশগ্রহণের জন্য ৫৫২ জন সুপারভাইজার, টিকাদানকর্মী, স্বেচ্ছাসেবক ও সংশ্লিষ্টদের সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak