বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৯:০২ পূর্বাহ্ন

নাগরিক সুবিধা প্রতিটি ওয়ার্ডে পৌঁছে দিতে কাজ করছে সিটি কর্পোরেশন – মসিক মেয়র টিটু

নাগরিক সুবিধা প্রতিটি ওয়ার্ডে পৌঁছে দিতে কাজ করছে সিটি কর্পোরেশন – মসিক মেয়র টিটু

এনামুল হক ছোটনঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশনে ( মসিক) এর ২৯ নং ওয়ার্ডে ১কোটি ৭০ লক্ষ টাকা ব্যায়ে ২ টি আরসিসি সড়কের উদ্বোধন কালে এসব কথা বলেছেন মসিক মেয়র মোঃ ইকরামুল হক টিটু। ১৭ নভেম্বর বুধবার ১২ টায় ২৯ নং ওয়ার্ডে ১ কোটি ৭০ লক্ষ টাকা ব্যায়ে ১৩৬০ মিটার দীর্ঘ ২ টি আরসিসি সড়কের উদ্বোধন করা হয়। সড়কদুটি হলো বাদেকল্পা আমরতলা মোড় থেকে উত্তর দাপুনিয়া পর্যন্ত এবং গন্ড্রপা মরহুম নূরুল ইসলাম সড়ক।

উদ্বোধনকালে মেয়র বলেন, নতুন অন্তর্ভুক্ত ওয়ার্ডসমূহে নাগরিক সুবিধা পৌঁছে দিতে আমরা কাজ করে যাচ্ছি। ওয়ার্ডসমূহে নতুন নতুন সড়ক ও ড্রেন নির্মাণ করা হচ্ছে ও দ্রুত সড়কবাতিও পৌঁছে দেওয়া হচ্ছে। মেয়র উন্নয়ন কাজে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, রাস্তা ও ড্রেন নির্মাণের জন্য নিজে থেকে জায়গা ছাড়তে হবে। শুধু নিজের চিন্তা না করে সামগ্রিক চিন্তা করতে হবে।

সবার অংশগ্রহণের মাধ্যমেই সামষ্টিক উন্নয়ন নিশ্চিত করা সম্ভব। এ সময় উপস্থিত ছিলেন ২৯ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ রফিকুল ইসলাম, ২৮, ২৯ ও ৩০ নং ওয়ার্ডের কাউন্সিলর কাউসার-ই-জান্নাত, নির্বাহী প্রকৌশলী মোঃ জহিরুল হক, সহকারী প্রকৌশলী মোঃ আজাহারুল হক ও জীবন কৃষ্ণ সরকার সহ স্থানীয় রাজনৈতিক সামাজিক নেতৃবৃন্দ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak