সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:০০ পূর্বাহ্ন

শিরোনাম
লাইটার ইয়ুথ ফাউন্ডেশনের উদ্যোগে নীলফামারিতে পাঠাগার এইচ টি ইমামের মৃত্যুতে জাবি উপাচার্যের শোক উৎসবমূখর জাবিসাস, নির্বাচন ১৪ মার্চ জাবিসাস নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ড. মোঃ মোতাহার হোসেন সুষ্ঠু সামাজিকীকরণই পারে সুন্দর সমাজ গড়তে জাগ্রত আছিম গ্রন্থাগারের নতুন সভাপতি শিবলী, সম্পাদক কাউসার জাগ্রত আছিম গ্রন্থাগারের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন গ্লোবাল ল থিংকার্স সোসাইটির উদ্যোগে স্বাস্থ্যসেবা ও পুষ্টি ক্যাম্প চট্টগ্রামের ফরচুন এ্যাপারেলস লি: এ বেআইনী চাকুরিচ্যুতি ও সিবিএ নির্বাচনের প্রেক্ষিতে দ্রুত পদক্ষেপ গ্রহণের আহবান এশিয়ান গ্রুপের প্রতিষ্ঠান মাসিক কল্যাণ সভায় ডিবি ওসি কামাল ও ট্রাফিকের টিআই মাহবুবসহ ৭ পুলিশ কর্মকর্তা পুরস্কৃত

আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

 এনামুল হক ছোটন :  বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী ময়মনসিংহ মহানগর আওয়ামী যুবলীগের উদ্যোগে ব্যাপক ঝাঁক- জমক ও বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়। আজ  বুধবার (১১ নভেম্বর) ময়মনসিংহ নগরীর টাউন হল মোড়ে তারেক স্মৃতি অডিটোরিয়ামে ময়মনসিংহ মহানগর আওয়ামী যুবলীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ময়মনসিংহ মহানগর যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ শাহীনূর রহমান এর সভাপতিত্বে ও ময়মনসিংহ মহানগর যুবলীগের (আহ্বায়ক কমিটির) সদস্য মোঃ গোলাম মোস্তফা কামাল ( শামীম) এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আলোচনা সভায় বক্তব্য রাখেন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ও যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কুদ্দুছ প্রমুখ।

 

আলোচনা সভার পূর্বে আওয়ামী যুবলীগের ৪৮ বছর উদযাপন উপলক্ষে মোহাম্মদ শাহীনূর রহমান ও গোলাম মোস্তফা কামাল (শামীম) এবং মহানগর আওয়ামী যুবলীগের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দের নেতৃত্বে শত শত মিছিল এসে আলোচনা সভায় যোগ দেয়। এর আগে জাতীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধু এবং আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak