শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০১:৩৬ অপরাহ্ন

শিরোনাম
জাপানের প্রধানমন্ত্রী শিনজো আবে তার ভারত সফর স্থগিত করেছেন বিপিএলের জন্য শ্যালিকার বিয়েতে যাননি শোয়েব শহীদ বুদ্ধিজীবীদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা দক্ষিণ এশিয়ায় সবচেয়ে ক্ষমতাধর নারী শেখ হাসিনা আমার বাড়ি আমার খামার প্রকল্পের অর্ধ – বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মনসিংহ বিভাগে এই প্রথম ব্যতিক্রমী বইমেলা – ইকরামুল হক টিটু বিশ্বব্যাংকের অর্থায়নে দেশের পশ্চিমাঞ্চলের জেলাগুলোতে চলছে ‘ট্রাফিক সার্ভে’ পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড বার্ষিক ক্লোজিং প্রস্তুতি সভা অনুষ্ঠিত বিমানে প্রতি কেজি পেঁয়াজের ভাড়া ১৫০ টাকা ‘প্রফেশনাল যৌনকর্মী’ দিয়ে ছবি বানানো হচ্ছে: পপি

রংপুর জেলা আ.লীগের সদস্য হলেন জয়

রংপুর জেলা আ.লীগের সদস্য হলেন জয়

অনলাইন ডেস্ক:

রংপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় কে কার্যকরী কমিটির এক নম্বর সদস্য হিসেবে নির্বাচিত করা হয়েছে।

মঙ্গলবার (২৬ নভেম্বর) রাতে নগরীর টাউন হল মিলনায়তনে কাউন্সিল শেষে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক আনুষ্ঠানিকভাবে নতুন কমিটি ঘোষণা করেন।

অনুষ্ঠিত কাউন্সিলে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ সভাপতি পদে এবং বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু নির্বাচিত হয়েছেন সাধারণ সম্পাদক পদে। এছাড়া একইদিনে রংপুর মহানগর শাখার ত্রিবার্ষিক কাউন্সিলে বর্তমান সভাপতি ষাফিউর রহমান সফি এবং বর্তমান সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডলকে পুনরায় একই দায়িত্ব দেওয়া হয়েছে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক আনুষ্ঠানিকভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অনুসারে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকগণের নাম ঘোষণা করেন।

জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে কাউন্সিলরগণ এক নম্বর সদস্য হিসাবে নির্বাচিত করেছেন। কাউন্সিলরদের ব্যাপক করতালির মাঝে রাত ৮টা ৫০ মিনিটে নানক কাউন্সিল ভেন্যুতে এই ঘোষণা দেন।

এসময় রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ও বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সী, ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন এবং আওয়ামী লীগ নেতা নাইমুজ্জামান মুক্তা উপস্থিত ছিলেন।

এর আগে, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিকেলে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং কবুতর ও বেলুন উড়িয়ে জেলা ও মহানগর আওয়ামী লীগের কাউন্সিল উদ্বোধন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak