শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৩:১১ পূর্বাহ্ন

শিরোনাম
জাবিতে স্বশরীরে ক্লাস-পরীক্ষা বন্ধ ঘোষণা ময়মনসিংহ প্রেসক্লাবের নির্বাহী পরিষদ নির্বাচনে সাধারণ সম্পাদক পদে বাবুল হোসেন সহ নির্বাচিত হলেন যারা ময়মনসিংহ জেলা পুলিশ সুপার এর নির্দেশনায় পুলিশ টিমের মাস্ক বিতরণ পরিচ্ছন্ন নগরী গড়তে সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে মসিক এর ভ্রাম্যমাণ অভিযান জাবিতে শাবিপ্রবি উপাচার্যের কুশপুত্তলিকা দাহ দৃকের সাথে ময়মনসিংহ বিভাগীয় নারী সাংবাদিকদের অভিজ্ঞতা বিনিময় করোনা প্রতিরোধে ময়মনসিংহ জেলা পুলিশের উদ্যোগে মাস্ক ক্যাম্পেইন ময়মনসিংহ কোতোয়ালী থানা পুলিশের অভিযানে গ্রেফতার ১১ মসিকের উদ্যোগে করোনা রেজিষ্ট্রেশন সেবা ও নতুন টিকা কেন্দ্রের উদ্বোধন শাবিপ্রবিতে পুলিশি হামলার প্রতিবাদে জাবিতে মানববন্ধন

গৌরীপুরের নৌকা মাঝিদের মধ্যে অন্যতম তরুণ মাঝি সালাহউদ্দিন কাদের রুবেল

গৌরীপুরের নৌকা মাঝিদের মধ্যে অন্যতম তরুণ মাঝি সালাহউদ্দিন কাদের রুবেল

এনামুল হক ছোটনঃ ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে যারা নৌকা প্রতীক পেয়েছেন তাদের মধ্যে সবচেয়ে অল্প বয়স্ক ও তরুণ উদীয়মান নেতা হিসেবে নৌকার মাঝি হলেন সালাহউদ্দিন কাদের রুবেল। ০৭ ডিসেম্বর গৌরীপুর উপজেলার সকল ইউনিয়ন পরিষদের নির্বাচনের প্রতীক প্রদান করা হয়েছে। এর মধ্যে তিনি ৫ নং সহনাটি ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে নির্বাচন করবেন। আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে নৌকা প্রতীক পেতে সহনাটি ইউনিয়ন থেকে তিনি সহ আরও ৩/৪ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন কিন্তু তাদেরকে হারিয়ে সবচেয়ে তরুণ ও উদীয়মান নেতা ও সমাজসেবক হিসেবে সালাহউদ্দিন কাদের রুবেলকে আওয়ামীলীগের মনোনয়ন ও নৌকা প্রতীকে নির্বাচনের জন্য নির্বাচিত করা হয়েছিলো। সালাহউদ্দিন কাদের রুবেল যোগ্য প্রার্থী হিসেবে আওয়ামী লীগের নৌকা প্রতীক পাওয়ায় ইউনিয়নবাসী ও আওয়ামী লীগের নেতৃবৃন্দরা আনন্দের সাথে নির্বাচনী প্রচারণা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

নৌকার মাঝি সালাহউদ্দিন কাদের রুবেল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নির্বাচনে নৌকা প্রতীক প্রদান করায় আমি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি চিরকৃতজ্ঞ। জনগণের ভোটে আমি নির্বাচিত হলে ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো, রাস্তা- ঘাট নির্মাণ সহ জনগণের সার্বিক সেবা নিশ্চিত করবো, পাশাপাশি মাদক ও সন্ত্রাস নির্মূল করবো এবং তরুণদের শক্তিকে কাজে লাগানোর জন্য তাদের আত্মকর্মসংস্থান সৃষ্টিতে ভূমিকা রাখবো।

তিনি আরও ইউনিয়নবাসীর প্রতি আহবান জানান, আগামী ২৬ ডিসেম্বর সকলেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মার্কা নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন বলে আমি আশা করছি এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবেন। এছাড়াও চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে গৌরীপুর উপজেলায় বিভিন্ন ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে নৌকা প্রতীকে নির্বাচন করবেন তারা হলেন ১নং মইলাকান্দা ইউনিয়ন এর মোঃ জোসেফ উদ্দিন (জর্জ), ২নং গৌরীপুর ইউনিয়নে মোঃ হযরত আলী, ৩ নং অচিন্তপুর ইউনিয়নে মোছাঃ জাহানারা বেগম, ৪ নং মাওয়া ইউনিয়নে নূর মোহাম্মদ কালন, ৬ নং বোকাইনগর ইউনিয়নে মোঃ হাবিব উল্লাহ (হাবিব), ৭ নং রামগোপালপুর ইউনিয়নে মোঃ আব্দুল হাসিম, ৮ নং ডৌহাখলা ইউনিয়নে মোঃ শহীদুল হক সরকার, ৯ নং ভাংগামারী ইউনিয়নে সার্জেন্ট অবঃ নরুল ইসলাম আকন্দ, ১০ নং সিধলা ইউনিয়নে মোঃ জয়নাল আবেদীন আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে নৌকা প্রতীকের নির্বাচন করবেন। আগামী ২৬ ডিসেম্বর গৌরীপুর উপজেলায় ইউনিয়ন পরিষদের নির্বাচন এর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak