বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৯:৫২ পূর্বাহ্ন

ঘাগড়া ইউনিয়ন এর চেয়ারম্যান প্রার্থী শাজাহান সরকার সাজুর মতবিনিময় সভা জনসভায় পরিণত

ঘাগড়া ইউনিয়ন এর চেয়ারম্যান প্রার্থী শাজাহান সরকার সাজুর মতবিনিময় সভা জনসভায় পরিণত

এনামুল হক ছোটন  : ময়মনসিংহ সদর উপজেলা ঘাগড়া ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব শাজাহান সরকার সাজু এর মতবিনিময় সভা জনসভায় পরিণত হয়। সোমবার ( ০৮ নভেম্বর) ঘাগড়া বাড়েরা উচ্চ বিদ্যালয় স্কুল এন্ড কলেজ এর মাঠে আসন্ন নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঘাগড়া বাড়েরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাফর আহমেদ চৌধুরী সভাপতিত্বে ও ঘাগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ বি এম জহিরুল ইসলাম এর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দ্বীন ইসলাম ফকরুল, এমদাদুল হক সুরুজ, ঘাগড়া ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপতি আবু তাহের, ঘাগড়া ইউনিয়ন এর আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা। মতবিনিময় সভা এলাকার সর্বস্তরের জনগণের উপস্থিতে জনসভায় পরিণত হয়।

মতবিনিময় সভায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকার মাঝি সাবেক সফল চেয়ারম্যান শাজাহান সরকার সাজু বলেন, দীর্ঘ ১০ বছর আপনাদের ভোটে জনপ্রতিনিধি করে আসছি তারই কর্মের ফল ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আস্থার প্রতীক হিসেবে আমাকে ১০ জনের মধ্যে থেকে আবারও নৌকা প্রতীকের জন্য মনোনয়ন দিয়েছেন। আমি আপনাদের এলাকার জামাই, আপনারা আমাকে বার বার বিপুল ভোট দিয়ে নির্বাচিত করে আসছেন এজন্য আমি আপনাদের প্রতি চির কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। বিগত সময়ে ন্যায় আগামী ২৮ তারিখ এর নির্বাচনে বিপুল ভোট পাব এবং বিপুল ভোটে আমাকে নির্বাচিত করে আবারও প্রতিটি ঘরে ঘরে সেবা পৌঁছে দেওয়া সুযোগ দিবেন।

আমি বিগত দিনেও ইউনিয়ন এর প্রতিটি ঘরে ঘরে সেবা পৌঁছে দিয়েছি। আপনারা ভোট দিলে আমি চেয়ারম্যান বা জনপ্রতিনিধি হবো, আর আপনারা যদি ভোট না দেন তাইলে আমি চেয়ারম্যান বা জনপ্রতিনিধি হবো না। এজন্যই আমি চাই আমার কর্মের মাধ্যমে ও বিগত দিনের সেবা প্রদানের বিনিময়েই আপনাদের মন জয়ের মাধ্যমেই নৌকা মার্কা নিয়ে বিপুল ভোটে জয়লাভ করার লক্ষ্যেই আপনাদের নিয়েই আগামী দিনে নির্বাচন কাজ চালিয়ে যাবো। ফল যাই হোক আমি আপনাদের পাশে বিগত দিনে সবসময় ছিলাম ভবিষ্যতেও থাকবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak