মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:৫০ পূর্বাহ্ন

শিরোনাম
ক্যাম্পাস খোলার পরপরই জাবি ছাত্রলীগের নতুন কমিটি: লেখক ময়মনসিংহে বঙ্গবন্ধু শিশু একাডেমীর উদ্যোগে শেখ রাসেল এর জন্মোৎসব ২০২০ পালিত ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলুন – গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি চিকিৎসা সেবায় করোনা স্বেচ্ছাসেবী সম্মাননা পেলেন প্রান্ত স্পেশালাইজড হাসপাতালের মনসুর আলম চন্দন ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা ফুলবাড়িয়ার বালিয়ান ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন উপলক্ষে যৌথ বর্ধিত সভা ময়মনসিংহে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় শ্রমিকলীগের ৫১ তম জন্মবার্ষিকী উদযাপন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদে মহানগর স্বেচ্ছাসেবাক লীগের মানববন্ধন ময়মনসিংহে জলবদ্ধতা নিরসনে ও অবৈধ খাসজমি দখলমুক্তকরণের লক্ষ্যে মানববন্ধন দেশব্যাপী ধর্ষণের বিরুদ্ধে মানববন্ধন করে কিশোরগঞ্জ সরকারি মহিলা কলেজ

শেরপুর সদরের মেয়র হিসেবে উৎপলকে চায় সাবেক নেতৃবৃন্দ

শেরপুর সদরের মেয়র হিসেবে উৎপলকে চায় সাবেক নেতৃবৃন্দ

উৎপল

বিশেষ প্রতিনিধি: ছানার পায়েস ও ছানার চপের জন্য বিখ্যাত জেলা শেরপুর এর সদর পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে জনমনে সবচেয়ে এগিয়ে রয়েছেন জননন্দিত আওয়ামিলীগ নেতা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জনাব আনোয়ারুল হাসান উৎপল।

আগামী বছরের শুরুতেই অনুষ্ঠিত হতে চলা পৌর-মেয়র নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতৃবৃন্দের অনেকেই দৌড়ঝাঁপ শুরু করেছেন। কিন্তু উৎপলকেই যোগ্য প্রার্থী এবং মনোনয়নের দৌড়ে এগিয়ে রয়েছেন বলে মনে করছেন তার অনুসারীগণ।

২০২০-২১ এর সম্ভাব্য স্থানীয় সরকার নির্বাচনকে কেন্দ্র করে ইতোমধ্যে সরগরম হয়েছে সারাদেশের তৃণমূল পর্যায়ের রাজনীতি৷ সেসবের আচ লেগেছে সীমান্ত শহর শেরপুরেও। আর সেই উত্তাপেরই অংশ হিসেবে পৌর নির্বাচনে সরকার দলীয় প্রার্থীতা পাবার দৌড়ে কে জয়ী হতে চলেছেন, তা নিয়ে নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনার শেষ নেই। যেসব নামের গুঞ্জন হাওয়ায় ভেসে বেড়াচ্ছে, তার মধ্যে উৎপল সবচেয়ে গ্রহণযোগ্য বলে জানান পৌরবাসীর একাংশ।

উৎপলের সমর্থনে গত ২০ সেপ্টেম্বর, শনিবার, এক বিশাল র‍্যালী ও শোডাউনের আয়োজন করেন জেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ। এসময় পৌরবাসীর কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন আয়োজকেরা।

উৎপল

উক্ত শোডাউনে উপস্থিত থেকে আয়োজনকে সাফল্যমণ্ডিত করেন, জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি জুনায়েদ নুরানি মনি, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি অজয় কুমার চক্রবর্তী জয়, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান বিন্দু, শেরপুর জেলা ছাত্রলীগের সাবেক নেতা তাজিকুল ইসলাম তারা, নজরুল ইসলাম, হামিদুর রহমান, সুমন, সোহেল উদ্দিন সাকিব, মুজিবুল ইসলাম শিপন, রনি, অপু, মুক্তা, মশিউর, মাসুদ, আ­লম, বাছির, রাজীব, মনির, মঞ্জুরুল, ইয়াসিন, মাসুদ, ফেরদৌস, প্রত্যয়­, রিদয়, তিলক সহ প্রমুখ নেতৃবর্গ।

এসময় তাঁরা প্রত্যাশা করেন, মেয়র নির্বাচিত হলে উৎপল পেীরসভাকে ঢেলে সাজাবেন। জলবদ্ধতা নিরসন, জানজট মুক্ত করণ, ব্যাবসা বাণিজ্যের প্রসার ঘটানো, পাকা রাস্তা মেরামত ও নতুন রাস্তা নির্মান করে সর্বোপরি আধুনিক শহর নির্মান করবেন।

মিছিলে উপস্থিত সাবেক উপস্থিত শেরপুর জেলা ছাএলীগের সাবেক সহ সভাপতি অজয় কুমার চক্রবর্তী জয় বলেন, “উৎপল ছাত্র জীবন থেকেই সাধারন মানুষের পাশে থেকে কাজ করেছে এবং এখনও করছে। মেয়র হিসেবে পেীরবাসী তাকেই চায়। আশা করি মাননীয় নেত্রী, বঙ্গবন্ধু কন্যা উতপলকে পৌরবাসীর সেবা করার মহান সুযোগ দিয়ে বাধিত করবেন।“

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ দৈনিক নবযুগ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Designed and developed by Smk Ishtiak